সম্প্রচার শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশস্টাফ রিপের্টার :: এটিএন বাংলায় ২৬ সেপ্টেম্বর, বুধবার থেকে প্রচার শুরু হচ্ছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। ১৬ সেপ্টেম্বর এফডিসিতে শুরু হয় প্রতিযোগিতার অডিশন রাউন্ড। অন্তর শোবিজের আয়োজনে অনুষ্ঠিত এই সুন্দরী প্রতিযোগিতার এবারের বাছাই পর্বে বিচারক হিসেবে ছিলেন সংগীতশিল্পী শুভ্র দেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী।

প্রতিযোগিতার অডিশন রাউন্ডের কার্যক্রম নিয়ে আজকের পর্বটি নির্মাণ করা হয়েছে। ডিজে সনিকা ও আরজে নিরবের উপস্থাপনা এবং মুকাদ্দেম বাবুর পরিচালনায় অনুষ্ঠানটি প্রচার হবে রাত ৯টায়।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন বিচারকেরা। এই সেরা ১০ প্রতিযোগীকে গ্র“মিংয়ের মাধ্যমে তৈরি করা হচ্ছে গ্র্যান্ড ফিনালের জন্য। সেরা ১০ জন সুন্দরীর নাচের প্রশিক্ষণ দিচ্ছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। এই সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা’র রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। সেরা ১০ জন সুন্দরীর মধ্য থেকে যে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবেন, তাঁর গ্র“মিং লম্বা সময় ধরে করা হবে। দেশি কোরিওগ্রাফার ছাড়াও বিদেশি স্বনামধন্য একজন কোরিওগ্রাফার তাকে গ্র“মিং করাবেন। বাংলাদেশের চ্যাম্পিয়ন প্রতিযোগী আসছে ডিসেম্বরে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here