নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটি আলহাজ্জ আনোয়ার হোসেন হেলাল বলেছেন, দেশের উন্নয়নে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। সাংবাদিকগণ সমাজের দর্পণ হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি উন্নত সমাজ গঠনেও সংবাদিকের ভূমিকা অপরিসীম, সমাজের মানুষের জন্য সাংবাদিকদের কাজ করতে হবে।

তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, তাদের লেখনীর মাধ্যমে সমাজের সঠিক চিত্র তুলে ধরতে হবে। সাংবাদিকদের লেখনিতে মানুষকে আশাবাদী করতে হবে, গণমাধ্যম সঠিকভাবে কাজ না করলে মানুষ ও গণতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়। তিনি আরও বলেন, দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে সাংবাদিকদের ভূমিকা অতুলনীয়।

এসময় তিনি সাধারণ জনগণ যাতে অপসাংবাদিকতার স্বীকার না হয়, সেদিকে লক্ষ্য রেখে সাংবাদিকদের কাজ করে যাবার আহবান জানান। শনিবার সকালে আত্রাই প্রেস ক্লাবের আয়োজনে প্রেস ক্লাবের সদস্যদের মাঝে ব্লেজার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আত্রাই প্রেস ক্লাবের সভাপতি তপন কুমার সরকার এর সভাপতিত্বে সাধারন সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহসভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ওসি তদন্ত লুৎফর রহমান, সাংবাদিক রুহুল আমীন, নাজমুল হক নাহিদ, আব্দুর রহমান রিজভি, আল আমিন মিলন, নাজমুল হোসেন সেন্টু, সোহেল রানা, এমরান মাহমুদ প্রত্যয়, আব্দুল মান্নান, সাবেদ আলী, ফিরোজ হোসেন, হারুন অর রশিদ, খালেকুজ্জামান, খালেদ বিন ফিরোজ, খালেক হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রেস ক্লাবের সকল সদস্যদের মাঝে ব্লেজার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আনোয়ার হোসেন হেলাল এমপি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here