নূর আলম, নীলফামারী প্রতিনিধি ::

সমান্তরাল ক্লাব এসএসপিএল ক্রিকেট টুর্নামেন্টে (২০২৪-এ) চ্যাম্পিয়ন হয়েছে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ। গতকাল বিকেলে পুরাতন স্টেশন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রশিদা ফিলিং স্টেশন ইয়াং ব্রাদার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ।

ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রপি তুলে দেন নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন বক্তব্য দেন। সমান্তরাল ক্লাবের সভাপতি আজিজুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন সাহেব।

ফাইনাল ম্যাচে নির্ধারিত ১৬ ওভারের মধ্যে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ৮ উইকেট হারিয়ে ১৫৪রান সংগ্রহ করে জবাবে রশিদা ফিলিং স্টেশন ইয়াং ব্রাদার্স ৭ উইকেট হারিয়ে ১৪১রান সংগ্রহ করে।

পুরস্কার বিতরণী শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে স্থানীয় শিল্পিরা। অনুষ্ঠানে বাংলাদেশ সড়ক পরিবহণ ফেডারেশনের রংপুর বিভাগীয় সভাপতি নির্বাচিত হওয়ায় দেওয়ান কামাল আহমেদকে সম্মাননা প্রদান করা হয় সমান্তরাল ক্লাবের পক্ষ্য থেকে।

সমান্তরাল ক্লাবের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন সাহেব জানান, টুর্নামেন্টে আটটি দল অংশগ্রহণ করে। এবার নিয়ে চারবার এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here