ডেস্ক রিপোর্ট:: বয়সটা ৩৬ ছুঁয়ে গেছে। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোকে যেন থামানো যাচ্ছে না কিছুতেই। দারুণ সব গোল করছেন, দলকে ম্যাচও জেতাচ্ছেন। নিজেকে আলোচনায় রোনালদো রাখছেন তার পারফরম্যান্স দিয়েও।

আর্সেনালের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেড জয় পায় ৩-২ গোলে। এই ম্যাচে জোড়া গোল করেন রোনালদো। তাতে ক্লাব ও জাতীয় দলের হয়ে অফিশিয়ালি তার গোলের সংখ্যা দাঁড়ায় ৮০১টিতে। স্পোর্টিং লিসবন, ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও জুভেন্তাসের হয়ে রোনালদো ৬৮৬ গোল করেছেন। জাতীয় দল পর্তুগালের জার্সিতে তার গোল ১১৫টি।

এমন মাইলফলক মাইলফলক ছোঁয়ার পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত রোনালদো। ১০৯৭ ম্যাচ খেলে ফেলেছেন। ৮০০ গোল করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো একটি বার্তা দিয়েছেন। যেখানে তিনি জানিয়েছেন, ভক্তদের সমর্থন নিয়ে ভেঙে দিতে চান নতুন রেকর্ড।

তিনি বলেছেন, ‘প্রথম ফুটবলার হিসেবে ৮০০ গোল করতে পেরে আমি খুশি। কী বিস্ময়কর এবং অবিস্মরণীয় একটি পথচলা হয়ে উঠেছে এটি। আমার পাশে থাকার জন্য সব সমর্থককে ধন্যবাদ। ৮০১ এবং এখনও চলছে! এই সংখ্যাটি আরও এগিয়ে চলুক এবং সম্ভাব্য প্রতিটি রেকর্ড ভাঙতে থাকুক! চলুন একসঙ্গে এগিয়ে যাই!’

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here