সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

ডেস্ক নিউজ :: শ্রীলঙ্কায় ভয়াবহ সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে সবাইকে সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ‘সন্ত্রাসীরা সন্ত্রাসীই। তাদের কোনো ধর্ম, জাত ও রাষ্ট্র নেই। তারা সন্ত্রাসী। তাই তাদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।’

রবিবার ব্রুনাই সফরের প্রথম দিন দারুসসালামে এম্পায়ার হোটেল অ্যান্ড কান্ট্রি ক্লাবে প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

শ্রীলঙ্কার সন্ত্রাসী হামলার ঘটনায় অনুশোচনা প্রকাশ করে শেখ হাসিনা বলেন, বাংলাদেশে সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ ও মাদকাসক্তদের কোনো স্থান নেই।

তিনি বলেন, ‘এ ধরনের সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশ শুধু জিরো টলারেন্স নীতিই ঘোষণা করেনি, গোয়েন্দা সংস্থাগুলোর সতর্কবস্থানের মাধ্যমে দ্রুত ব্যবস্থাও নেয়া হয়েছে।’

এসময় কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান, প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক প্রতিমন্ত্রী ইমরান আহমেদ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রনাইয়ে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার এয়ার ভাইস মার্শাল (অব.) মাহমুদ হুসাইন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাজেটে মাতৃত্বকালীন ভাতা

বাজেটে মাতৃত্বকালীন ভাতা

মুশফিকুল হক মুকিত :: দৈনিক যুগান্তরের কার্যালয়ে কনফারেন্স কক্ষে শুক্রবার ‘সুরঞ্জনা’ বিভাগ ...