ডেস্ক নিউজ :: সন্তানদের ইচ্ছেতেই বিয়ের পিঁড়িতে বসছেন কলকাতার বড় ও ছোট পর্দার তারকা অভিনেত্রী জুন মালিয়া। আগামী ৩০ নভেম্বর দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়কে তিনি বিয়ে করছেন।

অনেক বছর আগে জুন মালিয়ার প্রথম বিয়ে ভেঙে গেছে। দুই সন্তান শিবাঙ্গী আর শিবেন্দ্র বড় হয়ে গেছে। তাদের একাই বড় করেছেন জুন। সন্তানদের কথা ভেবে এত দিন বিয়ের সিদ্ধান্ত নেননি। কিন্তু এখন সন্তানরাই চাইছে তাদের মা আবার সংসার করুক। শেষমেশ বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা।

জুন এখন বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। কেনাকাটা চলছে। অতিথিদের দাওয়াত দিচ্ছেন। জানা গেছে, ৩০ নভেম্বর রেজিস্ট্রি হবে। এরপর বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। দুই পরিবারের কাছের মানুষ আর বন্ধুরা উপস্থিত থাকবেন অনাড়ম্বর সেই আয়োজনে।

জানা গেছে, ১ ডিসেম্বর একটি পাঁচ তারকা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা পার্টির আয়োজন করবেন। বিয়ের কোনো আয়োজনেই আড়ম্বর হচ্ছে না। সবকিছুই হবে ছিমছামভাবে। আয়োজনগুলোতে থাকবেন দুই পরিবারের ঘনিষ্ঠজন আর কাছের বন্ধুরা।

জুন মালিয়া বাংলা চলচ্চিত্রে অভিনয় করছেন প্রায় ২৩ বছর ধরে। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘লাঠি’, ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বাইশে শ্রাবণ’, ‘দ্য বং কানেকশন’।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here