ডেস্ক রিপোর্ট::  পাকিস্তান নারী জাতীয় দলের সাবেক অধিনায়ক বিসমাহ মারুফ ও লেগস্পিনার ঘুলাম ফাতিমা গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। এতে তারা কিছুটা আহত হয়েছেন বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে তাদের আঘাত কতটা গুরুতর সেটি জানা যায়নি। এপ্রিলের মাঝামাঝিতে ওয়েস্ট ইন্ডিজের মেয়েদের বিপক্ষে সিরিজ রয়েছে পাকিস্তানের। ওই সিরিজের সম্ভাব্য স্কোয়াডে থাকার কথা বিসমাহ-ফাতিমার।

গতকাল (শুক্রবার) বিকেলে এই দুর্ঘটনা ঘটে বলে এক বিবৃতিতে জানিয়েছে পিসিবি। তারা বলছে, শুক্রবার বিকেলে ছোট একটি গাড়ি দুর্ঘটনায় পড়েছেন বিসমাহ মারুফ ও ঘুলাম ফাতিমা। কিছুটা চোট পাওয়ায় তাদের তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং বর্তমানে পিসিবির মেডিক্যাল টিমের অধীনে পর্যবেক্ষণে আছেন দুই তারকা।

আগামী ১৮ এপ্রিল থেকে ক্যারিবীয় মেয়েদের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটের সিরিজ খেলবে পাকিস্তান। ওই সিরিজের সম্ভাব্য ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল বিসমাহ-ফাতিমার। তিনটি ওয়ানডে ও পাঁচ টি-টোয়েন্টির এই সিরিজের ম্যাচগুলো করাচির ন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এর আগে ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিরিজে ওমেন ইন গ্রিনদের জার্সিতে ওয়ানডে সিরিজে খেলেছিলেন বিসমাহ-ফাতিমা দুজনেই। যেখানে বিসমাহ তিন ম্যাচ মিলিয়ে ৮৯ রান করেন। এর মধ্যে ৬৮ রানের ইনিংস খেলেন এক ম্যাচে এবং শেষ ওয়ানডেতে জয় পায় পাকিস্তান। এছাড়া লেগস্পিনার ফাতিমা দু’দল মিলিয়ে সিরিজের সর্বোচ্চ ৬ উইকেট শিকার করেন।

উল্লেখ্য, আসন্ন সিরিজের জন্য স্বাগতিক পাকিস্তান এখনও স্কোয়াড ঘোষণা না করলেও, গত মাসে দল দিয়েছে ক্যারিবীয় নারীরা। সিরিজের প্রস্তুতি নিতে আজ (শনিবার) থেকে দুবাইয়ে তাদের প্রশিক্ষণ ক্যাম্প শুরুর কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here