ডেস্ক রিপোর্ট : : সংস্কারকাজের জন্য আবারো ৪ দিন বিদ্যুৎবিভ্রাটে পড়তে যাচ্ছেন নগরবাসী। শুক্রবার ১২ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত একদিন করে নগরের ভিন্ন ভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী।

গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দফতরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের আশপাশের গাছপালার শাখা-প্রশাখা কাটা এবং ফিডারের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল শুক্রবার ১১ কেভি, কালিঘাট ফিডারের আওতাধীন সুগন্ধা ছড়ারপার, মাছিমপুর, শুঁটকিবাজার, চুড়িপট্টি, আমজাদ আলী রোড, কামালগড়, কারঘানাঘাট, মহাজনপট্টি, পিয়াজপট্টি, ডাক বাংলারোড, শাহচর রোড, পুরাতন ও নতুন হকার্স মার্কেট, বন্দরবাজার এবং আশপাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আগামী ১৬ মার্চ (মঙ্গলবার) ১১ কেভি, রাজবাড়ী ফিডারের আওতাধীন রায়নগর, ঝর্নারপাড়, দর্জিবন্দ, বসুন্ধরা, খরাদিপাড়া, তুলামিল, দপ্তরীপাড়া, মনিরের দোকান, বিরতি সিএনজি, মিতালী আ/এ, বৈশাখী আ/এ, সেবক আ/এ, আবহাওয়া অফিস, হাইওয়ে রেস্ট হাউজ ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আগামী ১৮ মার্চ (বৃহস্পতিবার) ১১ কেভি, বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরাণ থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আর ২০ মার্চ, (শনিবার) ১১ কেভি, কুমারপাড়া ফিডারের আওতাধীন যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, মৌসুমী আ/এ, ভাইয়ারপাড়া, এভারগ্রীন আ/এ, ইবনে সিনা হাসপাতাল, আগ্রা কমিউনিটি সেন্টারের আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here