সংসদ সদস্যের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: মোবাইল ফোনে হুমকি দেয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে কলাপাড়া থানায় সাধারণ ডায়েরি করার পর পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান ও তাঁর সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কলাপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা।

রোববার বেলা ১২টায় কলাপাড়া পৌর শহরের নিজ বাসায় অর্ধশত মহিলা আওয়ামীলীগ কর্মীর উপস্থিতিতে সংবাদ সম্মেলনে তিঁনি বলেন, সংসদ সদস্যের গুন্ডা বাহিনী তাঁকে মোবাইল ফোনে হুমকি দেয়াসহ সভায় যেতে নিষেধ করা হয়েছে। গত উপজেলা নির্বাচনে সংসদ সদস্য তাঁর প্রতিদ্বন্ধী প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছেন।

সীমা বলেন, সংসদ সদস্য ও তাঁর স্ত্রী দলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে গোপনে তাঁর আত্মীয় স্বজন নিয়ে পকেট কমিটি গঠন করছে। গত ১৭ অক্টোবর সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ও ধানখালী ইউনিয়নে দলীয় অনুষ্ঠানে উপস্থিত হলে মাইকে ঘোষণা দিয়ে মঞ্চ ছেড়ে যেতে বলে এবং দুইবার বসার চেয়ার সরিয়ে ফেলে। সংসদ সদস্য সভায় উপস্থিত থাকলেও তিঁনি নীরবে বসে ছিলেন।

তিঁনি আরও বলেন, আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য মরহুম আনোয়ার উল ইসলামের মেয়ে হওয়ায় তাকে এবং তাঁর পরিবারকে রাজনৈতিক প্রতিপক্ষ ভেবে তাকে হুমকিসহ নানা ভাবে নাজেহাল করছে। এ কারণে তিঁনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং হুমকি দেয়ার ঘটনায় গত ১৭ অক্টোবর কলাপাড়া থানায় সাধারণ ডায়েরি করেছেন। কিন্তু পুলিশ এখনও কোন পদক্ষেপ গ্রহন করেনি।

এ ব্যাপারে সংসদ সদস্য আলহাজ্ব মো. মহিব্বুর রহমান মুঠোফোনে এ প্রতিনিধিকে জানান, এক ছাত্রলীগ নেতাকে হুমকি দেয়ায় মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে আশিক জিডি করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যানও জিডি করেছেন। আর ধানখালী ও সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের যে ঘটনার কথা বলা হয়েছে বিষয়টি তিঁনি অবগত নন। এটা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা প্রপাগন্ডা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কসবায় ট্রেন দুর্ঘটনায় প্রাণ হারালেন যারা

স্টাফ রিপোর্টার :: ঢাকা-চট্টগ্রাম রেলপথের‏ ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দভাগ রেলওয়ে স্টেশনে সোমবার ...