শেখ মোঃ আবুল বাসার, অভয়নগর (যশোর) প্রতিনিধি ::
৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যশোর ৪ (অভয়নগর~বাঘারপাড়া)  আসনের শেষ মুহূর্তের প্রচারণা চলছে, এ আসনে প্রচার ও জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এনামুল হক বাবুল। তিনি ছাড়া অন্য প্রার্থীদের মধ্যে প্রচারে আছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এড. জহিরুল ইসলাম  (লাঙ্গল)  ও তৃনমুল বিএনপির লে. সাব্বির আহমেদ (সোনালী আশ)।
কিন্তু  বিএনএফের সুকৃতি কুমার (নোঙর) ও ইসলামী ঐক্য জোটের ইউনুস আলী (মিনার) এর প্রচারণা নেই বললেই চলে।
স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতীক বরাদ্দ পেলেও বর্তমান এমপি রনজিত কুমার রায় ২ জানুয়ারী আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন জানিয়ে নিজেকে নির্বাচন থেকে সরিয়ে নেন।
যশোর-৪ আসনের নির্বাচনী এলাকায় ঘুরে দেখা গেছে, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনামুল হক তার নির্বাচনী এলাকায় নিয়মিত প্রচার প্রচারণা সহ জনসংযোগ করে যাচ্ছেন, সাথে করছেন উঠান বৈঠক ও পথসভা, তার সাথে সাথে আওয়ামী লীগ ও তার বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা তার হয়ে  প্রচার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ।
জাতীয় পার্টির জহিরুল ইসলাম  ও তৃণমূল বিএনপির সাব্বির আহমেদ তাদের সমর্থকদের সাথে নিয়ে নিয়মিত জনসংযোগ করে যাচ্ছেন।
নির্বাচন অফিসের দেওয়া তথ্যে এ আসনে ১৪৯ টি কেন্দ্রে  ভোট দেবেন মোট  ৪ লাখ ৩৩ হাজার ৮৩৮ জন ভোটার , এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ১৬ হাজার ৭৯৮ জন ও নারী ভোটার আছেন  ২ লাখ ১৭ হাজার ৩৬ জন ।
জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এড. জহিরুল ইসলাম বলেন, নির্বাচন সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।
আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুল বলেন আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে এই আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই।
অভয়নগর উপজেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান জানান নির্বাচনী বিধিমালা মেনেই প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন, বিধিমালা লংঘনের কোন অভিযোগ আসেনি।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here