ব্রেকিং নিউজ

ষ্টুডেন্ট ফোরাম দিনাজপুরের ঈদ উপহার সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: করোনা সংকটে থাকা অসহায় মানুষদের মাঝে আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে ষ্টুডেন্ট ফোরাম দিনাজপুরের ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

আজ রবিবার শহরের বিভিন্ন মহল্লায় ষ্টুডেন্ট ফোরামের সার্বিক তত্ত্বাবধানে দিনাজপুর জেলার ৫ টি উপজেলায় ১৮০ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসেবে সেমাই, লাচ্ছা, চিনি এবং চাল দেয়া হয়। সকালে জেলা প্রশাসক কার্য্যালয়ের সামনে কর্মসুচীর উদ্বোধন করেন দিনাজপুরের এডিসি জেনারেল আবু সালেহ মোহাম্মদ মাহফুজুল আলম।

এরপরে সদরের সুন্দরা, মহব্বতপুর, পুলহাট এবং কলেজ মোড়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও সেতাবগঞ্জ, খানসামা, হাকিমপুর ও বিরামপুর উপজেলার বিভিন্ন এলাকায় হতদরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

দিনাজপুর জেলার বিভিন্ন স্তরের শিক্ষার্থীদের নিয়ে গড়ে ওঠা ষ্টুডেন্ট ফোরাম একটি অরাজনৈতিক সেচ্ছাসেবামুলক সংগঠন। সংগঠনটি মাত্র কিছুদিন আগে কাজ শুরু করে এখন জেলার প্রতিটি উপজেলায় নিজেদের সেচ্ছাসেবী তৈরীতে সক্ষম হয়েছে। জেলার শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়ন এবং পারষ্পরিক সম্পর্ক বৃদ্ধির এই সংগঠনের মূল লক্ষ্য।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সমন্বয়ক ম্হোাইমিনুর রহমান,সদস্য শহিদুল ইসলাম,মারুফ হাসান ও সামিউল ইসলাম রাহাত প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যাদুবিদ্যায় মানুষ রুপান্তরিত হলো কুমিরে!

মুশফিকা ইকফাত নাবিলা :: মাগুরা জেলার  মহম্মদপুর ও ফরিদপুর উভয়ের শেষ সীমানায় ...