শ্রীলঙ্কায় বোমা হামলায় শেখ সেলিমের নাতি নিহত: জামাতা গুরুতর আহত

সেলিমের নাতি জায়ান চৌধুরী

ডেস্ক নিউজ :: শ্রীলঙ্কায় বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী নিহত হয়েছেন।

রোববার (২১ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে পারিবারিক ও আওয়ামী লীগ সূত্রে এ তথ্য জানা গেছে। তবে আনুষ্ঠানিক বক্তব্য পেতে আরও অপেক্ষা করতে হবে।

এ ঘটনায় শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরীও গুরুতর আহত হয়েছেন।

এর আগে তাদের দুইজনের আহত হওয়ার খবর জানিয়েছিলেন ব্রুনাই সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেলিমের নাতি জায়ান চৌধুরী

ব্রুনাইয়ের এম্পায়ার হোটেল অ্যান্ড কান্ট্রি ক্লাবের ইন্দেরা সামুদেরা বলরুমে প্রবাসী বাংলাদেশীদের এক গণসংবর্ধনায় শ্রীলঙ্কার হামলার ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ‘আরেকটি দুঃখজনক ঘটনা হলো শেখ ফজলুল করিম সেলিমের মেয়ের পরিবার শ্রীলঙ্কায় বোমা হামলার শিকার হয়েছে। সেলিমের মেয়ের জামাই ও নাতি হামলার সময় একটি রেস্টুরেন্টে খাচ্ছিলেন। সেখানে একটি বোমা বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে মেয়ে-জামাই আহত হন।’

rtet জানা গেছে, শেখ সেলিমের মেয়ে আমেনা সুলতানা সোনিয়া তার স্বামী ও দুই ছেলেসহ কলম্বোতে ছিলেন। যে আট জায়গায় বোমা হামলার ঘটনা ঘটে তার একটি সিনামোন গ্র্যান্ড হোটেল।

বোমা হামলার সময় হোটেলের নিচ তলায় রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন মশিউল হক চৌধুরী ও তার ছেলে জায়ান চৌধুরী। অন্যদিকে, বড় ছেলে জোহানকে নিয়ে আমেনা ছিলেন হোটেলের ছয় তলার একটি রুমে। ফলে বেঁচে গেছেন তারা। দুজন অক্ষত আছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কর ন্যায্যতা নিশ্চিত করার চেষ্টা করছে সরকার: পরিকল্পনা মন্ত্রী

সুপ্র আয়োজিত ‘ফেয়ার ট্যাক্স মনিটর’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত স্টাফ রিপোর্টার :: ...