শেষ বিকেলে আগের বাংলাদেশ, স্কোর ১১৪/৫

দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ চরম ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয়েছে। ১১৪ রান তুলতে হারিয়ে বসেছে প্রথমসারির ৫ ব্যাটসম্যানকে। শেষ বিকেলে ৩০ রানে নাসির হোসেন এবং ৭ রানে অধিনায়ক অপরাজিত আছেন। তারা শেষ ও পঞ্চম দিনে ব্যাট করবেন। পাকিস্তানের প্রথম ইনিংস থেকে এখনো ১৮ রানে পিছিয়ে রয়েছে স্বাগতিক বাংলাদেশ।

৪৭০ রানে প্রথম ইনিংস শেষ করে ১৩২ রানের লিড নেয় সফরকারী পাকিস্তান। এরপর ব্যাট হাতে চার-বিরতির আগের ওভারের শেষ দুই বলে ফিরে যান ওপেনার তামিম ইকবাল এবং ওয়ান ডাউনে নামা শাহরিয়ার নাফিস। দলীয় ২৪ রানে তামিম ইকবাল ওমর গুলের বলে অধিনায়ক মিসবাহ-উল হকের হাতে ক্যাচ দেন। এরআগে ১৯ বলে ৫ চারে ঝড়োগতির ২১ রান করেন তিনি।

দলীয় একই রানে গুলের বলে এলবিডব্লিউ হন শাহরিয়ার নাফিস (০)। আর ৫৪ রানে আব্দুর রেহমানের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ওপেনার নাজিম উদ্দিন (১২)। এরপর মাহমুদুল্লাহ ৫ চার এক ছয়ে ৩২ এবং সাকিব আল হাসান ৬ রান করে সাজঘরে ফেরেন দলীয় ৭৬ ও ৯৫ রানে আইজাজ চিমার বলে।

এরআগে চতুর্থ দিনে মঙ্গলবার পাকিস্তান মধ্যাহ্ন বিরতির পরপরই সাকিবের ঘূর্ণিজাদুতে ৪৭০ রানে গুটিয়ে গেলে ১৩২ রানের লিড পায়। ৮২ রানে সাকিব নেন ৬ উইকেট। আর সাকিবের দৃষ্টিনন্দন শতকে ভর করেই বাংলাদেশ প্রথম ইনিংসে ৩৩৮ রান করে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/স্পোর্টস নিউজ

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে কল্লোল ফাউন্ডেশনের খেলার সামগ্রী বিতরণ

মোঃ আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোরে শিশু কিশোরদের খেলাধুলায় আকৃষ্ট করতে ...