ব্রেকিং নিউজ

শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব: এমপি শাওন

তজুমদ্দিনে এমপি শাওন নিজস্ব তহবিল হতে সবজির বীজ, সার ও কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন

মোঃ আরিফ হোসেন, তজুমদ্দিন প্রতিনিধি :: বাংলাদেশে একমাত্র শেখ হাসিনাই বার বার প্রমাণ করেছেন তার সরকার কৃষি বান্ধব সরকার। তিনি সব সময় কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মহামারী করোনা ভাইরাসের কারনে শেখ হাসিনার সরকার কৃষকের জন্য কৃষি প্রনোদনা ঘোষনা করে তা পৌছানোর ব্যবস্থা করে যাচ্ছেন।

শুক্রবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সবজির বীজ, সার ও কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে  ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলাম।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নিজস্ব তহবিল হতে ৩শত কৃষকের মাঝে সবজির বীজ, সার ও কৃষি যন্ত্রপাতিতে উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকীতে কম্বাইন হারভেস্টার বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত হোসেন, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন পাটওয়ারী, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন, সম্পাদক আব্দুর রহমান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন, সম্পাদক মোঃ রাসেল প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই

স্টাফ রিপোর্টার :: অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই। রোববার সন্ধ্যা ৭টা ...