ব্রেকিং নিউজ

শেখ সেলিমের পক্ষ থেকে সাড়ে ১২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

গোপালগঞ্জ প্রতিনিধি :: গোপালগঞ্জে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী সাংসদ শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে করোনা ভাইরাসের কারনে ঘরবন্দি সাড়ে ১২ হাজার এবং ব্যক্তি পয্যায়ে আরো এক হাজার প্যাকেজ খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

আজ শুক্রবার সকালে গোপালগঞ্জ পৌরসভা চত্ত্বরে সাংসদ শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে ঘর বন্দি পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু।

পরে তিনটি ট্রাকে মালামাল লোড করে সদর উপজেলার ২১টি ইউনিয়নের পাঠানো হয়। এসব খাদ্য সহায়তা ইউপি চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের সহায়তা বাড়ী বাড়ী গিয়ে বিতরণ করা হবে।

এছাড়া, রাতে বাড়ী বাড়ী গিয়ে পৌর এলাকার ঘরবন্দি ৩ হাজার পরিবারে মাধ্যে খাদ্য সহয়তা প্রদান করা হবে। এসব খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, পিয়াজ, তেল ও সাবান।

অপরদিকে, জেলা শহরের ইমাদ পরিবহনের উদ্যোগে ৫ শত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিলন সাহা। এসময় ইমাদ পরিবহনের উপদেষ্ঠা মো: এঞ্জেল শেখ উপস্থিত ছিলেন। এসব খাদ্য সহায়তা ইমদি পরিবহনের ষ্টাফ ও ঘরবন্দি মানুষের মাঝে বিতরণ করা হবে।

অন্যদিকে, গোপালগঞ্জে সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সুপারুল আলম ব্যক্তিগত উদ্যেগে পাঁচশত অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ঘুরে ঘুরে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পিয়াজ, দুই কেজি আলূ, এক বোতল সয়াবিন তেল ও ২ টা সাবান।

এসব খাদ্য সামগ্রী বিতরনকালে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদিকুর রহমান খান, সাবেক চেয়ারম্যান হেমায়েত উদ্দিন হিমু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মশিউর রহমান, মেম্বার নেয়ামুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবৈধ ইটভাটার কারণে বীরগঞ্জে ধান আম, লিচু ও ভুট্টার ব্যাপক ক্ষতি

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: অবৈধ ইটভাটা মেসার্স মা ব্রিকস মেনুফ্যাকচারের ...