ব্রেকিং নিউজ

শেখ তন্ময়ের পক্ষ থেকে গর্ভবতী মায়েদের পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: “গর্ভবতী মায়েদের ঘরে পুষ্টিকর খাবার, ভবিষ্যতের কাছে বর্তমানের অঙ্গিকার” এই  শ্লোগান সামনে রেখে বাগেরহাট-২ (সদর ও কচুয়া) সংসদীয় আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে প্রায় ২ হাজার গর্ভবতী (সন্তান সম্ভাবা) মায়েদের পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শহরের বিভিন্ন এলাকার মায়েদের হাতে এই পুষ্টি সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, পৌর কাউন্সিলর আব্দুল বাকি তালুকদার, সংসদ সদস্য শেখ তন্ময়ের একান্ত সচিব এ্যাড. চয়ন, এইচএম শাহিন মিয়া, বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মায়েদের জন্য এক মাসের পুষ্টিকর খাবারের মধ্যে রয়েছে ২ ডজন ডিম, কালোজিরা, মাদার হরলিক্স, গুড়ো দুধ, ডাল ও আলু। এদিকে করোনা পরিস্থিতিতে পুষ্টিকর খাদ্য সামগ্রী পেয়ে খুশি গর্ভবর্তী মা।

বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন বলেন, প্রত্যেক (সন্তান সম্ভাবা) গর্ভবতী মায়েদের পুষ্টির কথা চিন্তা করে তাদের সুস্বাস্থ্য ও সুরক্ষার জন্য পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে। এজন্য বাগেরহাটবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।করোনা ভাইরাসের প্রভাব শুরু হওয়া থেকেই বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য নানা উদ্যোগ গ্রহন করেছেন। অসহায় কর্মহীন মানুষের বাড়িতে খাবার পৌছে দেওয়া, ভ্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে বাড়ি বাড়ি চিকিৎসা সেবা দেওয়াসহ নানা উদ্যোগ নিয়েছে।

সংসদ সদস্য শেখ তন্ময়ের একান্ত সচিব এইচএম শাহিন মিয়া বলেন, ভবিষ্যৎ প্রজন্মের সুস্বাস্থ্যের কথা চিন্তা করে বাগেরহাট সদর উপজেলায় ১১৭৯ জন এবং কচুয়া উপজেলায় ৫২৫ জন গর্ববতী মায়েকে পুষ্টি সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রত্যেক গর্ববতী মাকে আমরা একমাসের পুষ্টি সামগ্রী বিতরণ করেছি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আর্ন্তজাতিক আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: ৯ আগষ্ট আর্ন্তজাতিক আদিবাসী দিবস উদযাপন ...