ষ্টাফ রিপোর্টার :: প্রতিষ্ঠাতা ও সভাপতি রংধনু ৭১ ফাউন্ডেশন। তরুন সেচ্চাসেবক। ১৯৯৬ সালের এই দিনে জন্ম তার চাঁদপুরে। ডাকনাম তার ইমন।
তার ছোট বেলা কেটেছে দস্যিপনায়; স্কুল পালিয়ে ফুটবল আর ক্রিকেট খেলে। স্কুল জীবন থেকেই বিভিন্ন সেচ্চাসেবী সংগঠন এর সাথে জরিত ছিল।যার ফলে স্কুল জীবন থেকেই সমাজের হত দরিদ্র মানুষ পাশে এসে দাড়াত সবসময়।
তার স্কুল জীবনের একটি উল্লেখ্য যোগ্য গঠনা হচ্ছে সে যখন ১০ম শ্রেনির ছাত্র তখন তার এক বন্ধুর মরন ব্যাধি ক্যান্সার এ আক্রান্ত হয়। তার বন্ধুর তেমন অার্থিক অবস্থা তেমন ভাল ছিল না।
ইমরুল তখন তার বন্ধুদের সাথে নিয়ে প্রায় ৩০০০০ টাকা উঠিয়ে তার অসুস্থ বন্ধুকে।সেই থেকে ইমরুল সমাজের নানা রকম সামাজিক উন্নয়ন মূলক কাজ করে থাকে।
যার জন্য সে সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের জন্য ২০১৬ সালে রংধনু ৭১ ফাউন্ডেশন নামে একটি সংগঠন খোলেন। এই সংগঠন এর মাধ্যমে পথ শিশুদের শিক্ষাদান থেকে শীত বস্ত্র বিতরন, ইদ সামগ্রী বিতরন ও বন্যার্তদের জন্য ত্রান বিতরন করে থাকে।
তোমার উজ্জ্বল, সুন্দর ভবিষ্যৎ কামনা করি। আলোকিত হয়ে তুমি আলোকিত কর পৃথিবীটাকে। তুমি ভাল থেকো।সুখি থেকো সবসময়। শুভ জন্মদিন শুভ হোক তোমার।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here