শুভ’র জীবন বাঁচাতে প্রয়োজন দুই লাখ টাকা

শুভ'র জীবন বাঁচাতে প্রয়োজন দুই লাখ টাকা

স্টাফ রিপোর্টার :: শুভ (৬) হার্টের ছিদ্র রোগে আক্রান্ত একই সাথে ভাল্ব ও চেঞ্জ করতে হবে। অর্থের অভাবে এ রোগের চিকিৎসা না হওয়ায় শিশু শুভর অবস্থা দিন দিন অবনতির দিকে যাচ্ছে। একমাত্র সন্তানের চিকিৎসার জন্য শুভর বাবা, মা দ্বারে দ্বারে ঘুরেও কোন পথ না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে।

শিশু শুভ ঢাকার মিরপুরের মনিপুরের রিক্সা চালক বাবা নাজমুল, মা আলো বেগমের একমাত্র সন্তান।

বয়স যখন ১ তখন শুভর এ রোগ ধরা পড়ে। নাজমুলের কোন জায়গা জমি নেই। রিক্সা চালিয়েই সংসার চালাতে হয়। আলো বেগম একমাত্র বুকের ধন ছেলেকে বুকে জড়িয়ে ধরে সমাজের দানশীল ব্যক্তিদের দ্বারে দ্বারে ঘুরছে। ছেলের ভবিষ্যত চিন্তায় মা বাবার চোখে সব সময় পানি শুকিয়ে গেছে।

মা আলো বেগম জানায়, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাঁসপাতালে পরীক্ষা নিরীক্ষা শেষে বিশেষজ্ঞ ডাক্তার জানিয়েছেন শুভর হার্টের ছিদ্রের অপারেশন করতে হবে এবং ভাল্ব পরিবর্তন করতে হবে। এ চিকিৎসায় ২ লাখ টাকা খরচ হবে।

এত টাকা জোগাড় করা রিক্সাচালক বাবা নাজমুলের পক্ষে আদৌও সম্ভব নয়। রিক্সা চালক বাবা নাজমুল ও মা আলো বেগমের একমাত্র সন্তানের জীবন বাঁচানোর জন্য বিক্রি করার মত কোন সম্পদ নেই তাই তারা দিশেহারা হয়ে পড়েছেন।

যে কারণে তাঁরা একমাত্র সন্তানের জীবন বাঁচানোর জন্য বিত্তবান ব্যক্তিদের সহয়াতা চেয়েছেন।

সহয়াতা পাঠানোর ঠিকানা: মো: আল যাবেদ সরকার, ডাচ বাংলা ব্যাংক, মিরপুর ১০ শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর ১৬৪১০১০৪১৭৫৮৩। মো: আল যাবেদ সরকার, ব্রাক ব্যাংক, বেগম রোকেয়া শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর ১৫৪৮১০৪২৫৪৫৭০০০১।

০১৯১৭৬০০৯১৭ (বিকাশ) এবং রকেট ০১৯১৭৬০০৯১৭২ নম্বর মোবাইলে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইসিপিডি অর্জনে সাউথ সাউথ ও ত্রিমাত্রিক অংশীদারিত্ব চায় বাংলাদেশ

সোহানুর রহমান, কেনিয়ার নাইরোবি থেকে :: নাইরোবিতে আইসিপিডি+২৫ সম্মেলনে যোগ দিয়ে বাংলাদেশের স্বাস্থমন্ত্রী ...