ডেস্ক রিপোর্ট::  বলিউডের এমন অনেক তারকারা রয়েছেন, যারা এক সময় বড় বড় অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। কিন্তু তারাই আবার আচমকা হারিয়ে যান ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। তিনি এমন একজন অভিনেত্রী, যিনি এক সময় শুটিং সেটে রেখার হাতে থাপ্পড় খেয়েছিলেন।

বলিউডে মাঝেমধ্যে নানা রকমের ঘটনা ঘটে থাকে। কিছু ঘটনা রাত পোহাতেই মুছে যায়, আবার কিছু ঘটনা থেকে যায়৷ তেমনই বলিউডের সুন্দরী অভিনেত্রী আরতি ছাবরিয়া ঘটনা শুনলে চমকে উঠবেন।

সালটা ২০০১। ‘লজ্জা’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় আরতির। রাজকুমার সন্তোষী পরিচালিত এই সিনেমায় জীবনে বড় ধাক্কা খেয়েছিলেন অভিনেত্রী। প্রথম সিনেমাতেই রেখা, মাধুরী, সোনালি, জ্যাকি শ্রফ, মহিমা ও অজয় দেবগণের সঙ্গে পর্দায় অভিনয় করেছিলেন তিনি।

‘লজ্জা’ সিনেমার একটি দৃশ্যে আরতিকে একাধিকবার ঠাসিয়ে চড় মারতে হয়েছিল রেখাকে। এমনকি এই দৃশ্যের কথা আগে জানতেনই না। শুটিং সেটে এমন দৃশ্যে যথারীতি চমকে যান নায়িকা। সেদিন শুটিংয়ে পরপর ঠাসিয়ে চড় মারেন রেখা। যার ফলে মানসিকভাবে বিরাট ধাক্কা খেয়েছিলেন আরতি।

সিনেমার শুটিং শেষ হওয়ার পর ঘণ্টার পর ঘণ্টা কেঁদেছিলেন নায়িকা। এমনকি মার খাওয়ার পর সেই ঘোর কাটিয়ে উঠতে পারেননি তিনি। তারপর রেখা ও পরিচালক রাজকুমার অনেকক্ষণ আরতিকে বোঝান এবং দৃশ্যের গুরুত্ব বোঝানোর পর শান্ত হন তিনি।

প্রথম সিনেমার পর অক্ষয় কুমার, গোবিন্দা, এমনকি সালমান খানের সঙ্গেও অভিনয় করলেও সেভাবে সাফল্য পাননি। তারপর হিন্দি ছেড়ে অন্য ভাষায় কাজ করেও সফলতা পাননি। তারপরই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে আচমকা গায়েব হয়ে যান আরতি।

বর্তমানে ফ্যাশন ও লাইফস্টাইল ভিডিও শেয়ার করে কোটি কোটি টাকা আয় করছেন তিনি। উল্লেখ্য, ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই নায়িকা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here