‘শুকনো গোলাপ’ নিয়ে নাহিদ হাসান

স্টাফ রিপোর্টার :: গত বছরের শেষার্ধে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় প্রতিভাবান ও সম্ভাবনাময় কন্ঠশিল্পী নাহিদ হাসানের প্রথম মৌলিক গান ‘তোমার পিছু ছাড়বো না’। গানটি প্রকাশের পর তার গায়কী মুগ্ধ করে শ্রোতাদের। পাশাপাশি গানের ভিডিও নজর কাড়ে দর্শকদের। সব মিলে নাহিদ হাসান শ্রোতা-দর্শকদের মনে ভালোবাসার নোঙর ফেলেন বেশ শক্ত ভাবেই। তার গান নিয়ে শ্রোতা-দর্শকদের আগ্রহ বেড়ে যায় বহুগুনে।

এরই ধারাবাহিকতায় এই শিল্পী এবার উপহার দিলেন তার নতুন গান ‘শুকনো গোলাপ’। নিজের সুর এবং গায়কীর এই ‘শুকনো গোলাপ’র কাব্যমালা সাজিয়েছেন লুৎফর হাসান ও নাহিদ হাসান। আর সঙ্গীতায়োজনে ছিলেন আমজাদ হোসাইন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

আল মাসুদের গল্প ও ভিডিও পরিচালনায় এই গানের ভিডিওতে মডেল হিসেবে আছেন, লামিমা লাম ও খাইরুল বাশার। আছে নাহিদ হাসানের উপস্থিতিও।

গানটি নিয়ে নাহিদ হাসান জানালেন, ‘তোমার পিছু ছাড়বোনা’ গানটি প্রকাশের পর শ্রোতাদের অসামান্য ভালোবাসা পেয়েছি। তাই কাজের প্রতি আগ্রহ বেড়েছে বহুগুন। এই গানটি ঘুড়ি গান খ্যাত প্রিয় লুৎফর হাসান ভাইয়ের একটি ফেইসবুক স্ট্যাটাস থেকে অনুপ্রাণিত হয়ে লেখা। আমরা আমাদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো একটি গান দর্শক শ্রোতাদের উপহার দেয়ার। প্রকাশের পর দর্শক- শ্রোতাদের সাড়া আমাকে অনুপ্রানিত ও আন্দোলিত করেছে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গত ২৫ ফেব্রুয়ারি, মঙ্গলবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘শুকনো গোলাপ’ গানটির ভিডিও । পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্যাশ এবং স্বাধীন অ্যাপ এ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অদৃশ্য শত্রুর বিরুদ্ধে নিয়ম মেনে জিতবো আমরা

সামছু আলম সাদ্দাম (জয়) :: বৈশ্বিক মহামারিতে পরিণত হওয়া করোনা ভাইরাস থাবা ...