শীতার্তদের পাশে পূর্ণিমা

পূর্ণিমাষ্টাফ রিপোর্টার :: জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া শীতার্ত মানুষের দুর্ভোগ অনুধাবন করে তিনি তাদের পাশে সবাইকে এগিয়ে আসার মানবিক আহ্বানও জানিয়েছেন।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দেশের ছিন্নমূল মানুষ শীতে কষ্ট পাচ্ছে দেখে আমার খুবই খারাপ লাগছে। এদের জন্য আমি আমার সীমিত সাধ্য থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছি।’

এ নিয়ে তিনি ভিডিও বার্তাও তার ফেসবুকে আপলোড করেছেন। তার ভিডিও বার্তার আবহসঙ্গীত হিসেবে তার অভিনীত ‘মনের মাঝে তুমি’ শীর্ষক চলচ্চিত্রের ‘প্রেমী ও প্রেমী’ গানটি ব্যবহার করা হয়েছে। এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘দুস্থ ও শীতার্তদের জন্য সবারই হাত বাড়ানো প্রয়োজন। আমার জায়গা থেকে যতটুকু সম্ভব তাদের সহায়তায় এগিয়ে এসেছি। আপনারাও তাদের সহায়তায় এগিয়ে আসুন।’

এছাড়াও পূর্ণিমা সবাইকে যার যার জায়গা থেকে দুস্থ ও শীতার্তদের পাশে এসে দাঁড়াতে বিশেষভাবে অনুরোধ করেছেন। পূর্ণিমার পাশাপাশি শীতার্তদের পাশে এগিয়ে এসেছেন চিত্রনায়ক ইমন। উদ্যোগটি ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ ‘প্রজন্ম জাগো দেশের কল্যাণে’ সস্নোগানে কাজটি শুরু করেছে। সংগঠনটির মহাসচিব কারিমুল হাই নাইম ও সভাপতি তারেক আকবর খন্দকার জানান, এ নিয়ে তৃতীয়বারের মতো তারা শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচি হাতে নিলেন।
পূর্ণিমার এই উদ্যোগের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন কণ্ঠশিল্পী মনির খান, আলম আরা মিনু, হাসান চৌধুরী, রাফাত, আরজে রাজু, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, কৌতুক শিল্পী শাহীন প্রমুখ।
এদিকে পূর্ণিমা বর্তমানে অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছে। তবে সম্প্রতি তিনি একটি বিজ্ঞাপন চিত্রে মডেলিং করেছেন।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অভিনয়ে পরিচালক শিমুল সরকার

নজরুল ইসলাম তোফা :: পরিচালক শিমুল সরকার। সময়ের তরুণ জনপ্রিয় একজন পরিচালক। ...