ব্রেকিং নিউজ

শিশু শাহিনের ভ্যানসহ ৩ পাষণ্ড ছিনতাইকারী গ্রেফতার

শিশু শাহিনের ভ্যানসহ সেই ৩ পাষণ্ড ছিনতাইকারী গ্রেফতার

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: সাতক্ষীরায় কিশোর শাহিনকে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ে ঘটনায় ৩ অভিযুক্তকে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় পুলিশ এসব তথ্য জানিয়েছে।

গত ২৮ জুন সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় কিশোর শাহীন মোড়ল (১৪)। কেশবপুর থেকে চারজন যাত্রী তার ভ্যান ভাড়া করে পার্শ্ববর্তী উপজেলা সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় নিয়ে যায়। সেখানে মাঠের মধ্যে তাকে কুপিয়ে জখম করে ভ্যান ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

গুরুতর আহত শাহীন এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার রক্তাক্ত ছবি ফেসবুকে ভাইরাল হলে তার চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাহিনের শারিরীক অবস্থা এখনও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ্য যে, শাহীনকে ঢামেকে ভর্তি করা হয় গত শনিবার (২৯ জুন) রাত ১০ টায়, পরে রাত ১২টায় অপারেশনে নেয়া হয়। সেখানে অপারেশন শেষে রাত সোয়া ৩ টায় ওয়ান স্টপ ইমার্জেন্সী সেন্টারে রাখা হয়। রোববার সকালে চার তলা আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

এদিকে, ঢামেক পরিচালক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন জানান, শিশুটির চিকিৎসার সব ব্যয় হাসপাতাল কর্তৃপক্ষ বহন করছে।চাচা মুনসুর আলী মোড়ল জানান, গত শুক্রবার (২৮ জুন) দুপুরে শাহীনকে ভ্যান নিয়ে যাবার জন্য বলে যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে। এসময় শাহীন ভ্যান নিয়ে তাদের কাছে যায়।

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় রাস্তার দু’পাশের পাটক্ষেতের নির্জন স্থানে শাহীনের মাথায় আঘাত করে গাড়িটি নিয়ে পালিয়ে যায় তারা।এসময় আমার ভাতিজা অনেকক্ষণ অচেতন অবস্থায় পড়ে ছিল। চেতনা ফিরলে তার কান্নার শব্দে স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় খবর দেয়।

তিনি বলেন, পরে পুলিশ শাহীনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন শনিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শাহীনের মা খাদিজা বেগম ছেলের চিকিৎসায় সহায়তা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি দেশবাসীর কাছে শাহীনের সুস্থতার জন্য দোয়া চান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেঘনার ভাঙনে নিঃস্ব রামগতি-কমলনগর উপজেলার লাখো মানুষ

মেঘনার ভাঙনে নিঃস্ব রামগতি-কমলনগর উপজেলার লাখো মানুষ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: মেঘনা নদীর অব্যাহত ভাঙনে লক্ষ্মীপুরের রামগতি ও ...