জেসমিন বাপ্পী, ঘাসফুল ::

আজ ২৪ অক্টোবর জাতিসংঘ দিবস উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে চলমান অক্টোবর সার্ভিস’র আওতায় নগরীর পূর্বমাদার বাড়িস্থ সেবক কলোনীতে ক্লাবের সিগনেচার প্রজেক্ট ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রে হরিজন সম্প্রদায়ের অধ্যয়নরত ৫০জন শিক্ষার্থীদের নিয়ে ‘ইচ্ছে পূরণ’ নামে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয় চট্টগ্রামের ফয়েস লেকস্থ চিড়িয়াখানা গেইট সংলগ্ন প্রাঙ্গণে।

এইদিন শিশুদের ইচ্ছে পূরণের লক্ষে চিড়িয়াখানা পরিদর্শন, নাচ, গান, আবৃত্তি, খেলাধুলার সামগ্রী বিতরণসহ বিভিন্ন ধরনের বিনোদনের আয়োজন করা হয়। এছাড়া ওয়ান ক্লাব ওয়ান চাইল্ড প্রজেক্ট’র আওতায় রোহন দাশের মাসিক চেক হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রিজিওন চেয়ারপার্সন লায়ন এস কে বিশ্বাস, জোন চেয়ারর্পাসন লায়ন হোমায়রা কবির চৌধুরী, ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ জামাল উদ্দিন, সেক্রেটারি লায়ন মির্জা মোঃ ইলিয়াস, লায়ন হাবিবুর রহমান, লায়ন জেসমিন আক্তার, লায়ন সিজারুল ইসলাম সিজার। লিও ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের প্রেসিডেন্ট লিও মরিয়ম কুরাইশী, ঘাসফুল পরাণ রহমান স্কুলের ভাইস প্রিন্সিপাল মাহমুদা আক্তার, শিশু বিকাশ কেন্দ্রের সহায়িকা শিরিন আক্তারসহ লিও ক্লাবের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা প্রদান করেন সেবক কলোনীস্থ উদয়ন যুবসংঘের সভাপতি কার্তিক দাশ ও অভিভাবকবৃন্দ প্রমুখ। ক্লাবের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here