বেনাপোল প্রতিনিধি ::
আকিজ গ্রুপ-এর প্রতিষ্ঠাতা মরহুম সেখ আকিজ উদ্দিনের সহধমির্ণী ও আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন এবং যশোর-১ (শার্শা)’র সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন’র আম্মা সকিনা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে সকিনা খাতুনের বয়স হয়েছিল ৮৩ বছর।
পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বাদ যোহর রাজধনীর মগবাজারে অবিস্থিত আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল মসজিদে মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে যশোর পুলেরহাটে ২য় জানাজা, বাদ আছর শার্শা উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ৩য় জানাজা এবং গ্রামের বাড়ি খুলনার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা গ্রামে ৪র্থ জানাজা শেষে মরহুম শেখ আকিজ উদ্দিনের কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।
সকিনা খাতুন তিন ছেলে ও দুই কন্যা সন্তানের জননী ছিলেন। বড় ছেলে ডা. শেখ মহিউদ্দিন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক,  মেঝ ছেলে শেখ মমিনের ২০২০ সালে করোনায় আক্রান্ত হয়ে ৬৩ বছর বয়েসে মৃত্যুবরণ করেন এবং ছোট ছেলে শেখ আফিল উদ্দিন যশোর-১ আসনের সংসদ সদস্য।
শার্শায় জানাজা নামাজে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, যশোর জেলা যুবলীগের সভাপতি রেন্টু চাকলাদার, নাভারন সার্কেলের সিনিয়র এএসপি জুয়েল ইমরান ও দৈনিক স্পন্দন পত্রিকার সহকারী সম্পাদক মাহবুব আলম লাভলুসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here