আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়নরত অস্বচ্ছল ও মেধাবী ১৬ শিক্ষার্থীর মাঝে ৫৭ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে শিবগঞ্জ শিক্ষাকল্যাণ তহবিল এবং শিবগঞ্জ শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়ি ফাউন্ডেশন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর মোস্তাফিজুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ড. আবু বক্কর ছিদ্দিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম এবং শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদসহ অন্যরা।

এছাড়া সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষার্থীকে ২ হাজার টাকার চেক এবং এক দুস্থ ছাত্রীকে বিশ^বিদ্যালয়ে ভর্তির জন্য ২৫ হাজার টাকার চেক দেয়া হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here