মো:আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::

শিবগঞ্জে আয়েশ উদ্দিন (৭০) নামে এক পরিবারের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন নারীসহ তিনজন। এ নিয়ে শনিবার বিকালে আয়েশ উদ্দিন বাদি হয়ে পাঁচজনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন। এর আগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভোলামারী চাঁদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগে বলা হয়, উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের ভোলামারী চাঁদপুর গ্রামের দিলালপুর মৌজায় টিনসেডের তিনটি ঘর নির্মাণ করে বসবাস করে আসছিলেন আয়েশ উদ্দিসহ ও তার পরিবার। এ সময় জমি জবর দখলের উদ্দেশ্যে রাত সাড়ে ১০টার দিকে ১৮-২০ জনের একটি দল দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ওই বসতবাড়িতে হামলা চালায়। এ সময় ভাঙচুর করা হয় বিভিন্ন
আসবাবপত্র।

এ ঘটনায় আহন হন আয়েশ উদ্দিন, স্ত্রী আলাতারা বেগম (৬০) ও ছেলে রবিউল ইসলাম (৩৮)। আয়েশ ও আলাতারাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এর মধ্যে গুরুত্বর আহত রবিউল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তবে প্রতিপক্ষ হুমায়ন ও লালুর সঙ্গে যোগাযোগ করে তাদের মন্তব্য মেলেনি।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে ঘটনাস্থলে রয়েছে। পৈত্রিক সম্পত্তি নিয়ে প্রতিপক্ষ হামলা চালিয়েছে। ঘটনাটি পুরো তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here