শিক্ষক পরিবারে অগ্নিনিক্ষেপের প্রতিবাদে কলারোয়ায় গণস্বাক্ষর কর্মসূচি শুরু

কলারোয়ায় গণস্বাক্ষর কর্মসূচি কামরুল হাসান, কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি :: কলারোয়ায় কলেজ শিক্ষক খলিলুর রহমানের পরিবারের উপর অগ্নিনিক্ষেপের প্রতিবাদে গণস্বাক্ষর কর্মসূচি শুরু হয়েছে।

শনিবার থেকে শুর হওয়া এ কর্মসূচি চলবে ৭নভেম্বর পর্যন্ত।

উপজেলা শিক্ষক সমিতি ফেডারেশনের উদ্যোগে কলারোয়ার শহীদ মিনার চত্বর, মাধ্যমিক শিক্ষক সমিতির অফিসে ও উপজেলার বিভিন্ন শিক্ষ প্রতিষ্ঠানে একযোগে এ গণস্বাক্ষর কর্মসূচি অব্যাহত থাকবে। গণস্বাক্ষরে যে কোন ব্যক্তি প্রতিবাদ স্বরূপ স্বাক্ষর করতে পারবেন।

এ কর্মসূচি শেষে ৯নভেম্বর সংগৃহীত গণস্বাক্ষরের কাগজপত্র প্রধানমন্ত্রী বরাবর প্রদাণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, গত ৮অক্টোবর দিবাগত গভীর রাতে উপজেলার লাঙ্গলঝাড়া বাড়িতে ঘুমন্ত অবস্থায় কলারোয়ার শেখ আমানুল্লহ ডিগ্রী কলেজের দর্শন বিভাগের প্রভাষক খলিলুর রহমানের পরিবারের উপর পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে দূর্বৃত্তরা। গুরুতর আহতবস্থায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থাকার ৬দিন পর ১৪অক্টোবর কলেজ শিক্ষকের ছোট পুত্র তামিম আজাদ (৬) মৃত্যু বরণ করে। এখনো পর্যন্ত বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন শিক্ষকের স্ত্রী শাহানারা খাতুন ঝর্না (৩৬) ও বড়পুত্র তানভিদ আসাদ (১১)। এ ঘটনার পর থেকে দোষিদের দৃষ্টানমূলক শাস্তির দাবিতে জেলা ব্যাপী শিক্ষক সমাজ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জন্মদিনের শ্রদ্ধাঞ্জলি: রাষ্ট্র প্রধানের লেখালেখির অনন্য পদরেখা

ছাইফুল ইসলাম মাছুম :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় ...