জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি ::
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে।শাহীন চাকলাদারকে যশোর -কেশবপুর আসনে  দলীয় মনোনয়ন দেয়ায়বএইআনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। 
রবিবার বিকাল ৪টায় কেন্দ্রীয় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সড়ক সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেশবপুরের বর্তমান সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নাম ঘোষণা করেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৯০ যশোর-৬ কেশবপুরে আসনে আওয়ামীলীগ মনোনীত শাহীন চাকলাদার আবারো নৌকার প্রার্থী হওয়ায় কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের আয়োজনে রবিবার বিকেলে পৌর শহরে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাদাৎ হোসেন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাত্তিক চন্দ্র সাহা,পৌর ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা, পৌর, ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ,কৃষক লীগ,যুব মহিলা লীগ,জাতীয় শ্রমিক লীগ,স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
একদিকে একইদিনে বিকেলে উপজেলার প্রতি ইউনিয়নে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here