শাহরুখের বিরুদ্ধে মামলা

ভারতের কেরালার কোচি পুলিশ মামলা করেছে কিং খান শাহরুখের বিরুদ্ধে। অভিযোগ তোলা হয়েছে, শাহরুখ নারী সমাজকে হেয় করেছেন এবং তাদের অশ্লীলভাব উপস্থাপন করেছেন। ঘটনা হলো, ৪ ডিসেম্বর শাহরুখ কোচির ইমানুয়্যাল সিল্কের একটি শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হন এবং কালোর স্টেডিয়ামে তার জনপ্রিয় ‘ছাম্মাক ছালো’ গানের সঙ্গে পারফর্ম করেন। সে সময় শাহরুখের পেছনে গোটা পঞ্চাশেক নারী নৃত্যশিল্পীও স্বল্পবসনে তাল মেলান। আর এতেই ফেঁসে যান শাহরুখ।

অনুষ্ঠানের কয়েকদিন পরই ম্যাথিউ সাজু পুল্লুভাঝি আদালতে একটি পিটিশন দায়ের করেন। সেই পিটিশনের ওপর ভিত্তি করেই বুধবার কেরেলার আরনাকুলাম আদালত পালারিভাত্তম পুলিশকে একটি মামলা দায়েরের আদেশ দেন। পরে পুলিশ শাহরুখ এবং ওই শোরুমের মালিকদের বিরুদ্ধে নারীদের অশোভনভাবে উপস্থাপনে বিষয়ক ভারতীয় আইনের ২৯৪ ধারায় একটি মামলা করে।

থানা কর্তৃপক্ষ জানায়, এই ধারায় মামলা হলে এবং পরে দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ দুই মাস পর্যন্ত কারাদণ্ড এবং সর্বোচ্চ দুই হাজার রূপি জরিমানা হতে পারে। তবে, শাহরুখের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ এবং মামলার বিষয় এখনো তার কানে পৌঁছায়নি। এ ব্যাপারে শাহরুখের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এখনো তারা এ ব্যপারে বিস্তারিত কিছু জানতে পারেনি। আর শাহরুখ নারীদের অপমান করার মতো কোনো আচরণ কখনোই করেনি।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগদান সারলেন নুসরাত ফারিয়া

স্টাফ রিপোর্টার :: অবশেষে বাগদান সারলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে বাগদান সারলেও ...

0Shares