ডেস্ক রিপোর্টঃঃ শারীরিক অসুস্থতার কারণে শো বাতিল করলেন নচিকেতা চক্রবর্তী। পূর্বনির্ধারিত সময় অনুযায়ী আজ ৩ ফেব্রুয়ারি রামপুরহাটের অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা ছিল শিল্পীর। একদম শেষ সময়ে এসে জানালেন, উপস্থিত থাকতে পারছেন না তিনি।

শরীরের অবস্থা সাংঘাতিক খারাপ। এই সময়ে এতটা পথ পাড়ি দিতে বারণ করেছেন চিকিৎসক। নিজের সমস্যা প্রসঙ্গে আয়োজকদের জানালেই শিল্পীর শো বাতিল করেছেন আয়োজকরা। একথা জানানো হয় যে নচিকেতার পরিবর্তে এই অনুষ্ঠান করবেন বাবুল সুপ্রিয়।

শো বাতিল প্রসঙ্গে এক ভিডিও বার্তায় শিল্পী বলেন, ‘৩ তারিখ আমার শো করতে যাওয়ার কথা ছিল। শারীরিক অসুস্থতার কারণে রামপুরহাটে যেতে পারছি না। এখন প্রায় সাড়ে তিনশ কিলোমিটার ট্রাভেল করার অবস্থায় নেই। চিকিৎসক এতটা রাস্তা যেতে নিষেধ করছেন। আমি চাই, আপনাদের অনুষ্ঠান সফল হোক। কথা দিচ্ছি, সামনের বার ওখানে যাব, আপনাদের মনোরঞ্জন করব।’

 

শেষ মুহূর্তে অনুষ্ঠান করতে পারবেন না যেহেতু তাই ক্ষমাও চেয়েছেন শিল্পী। হাসিমুখেই সকলের কাছে ভালো থাকার প্রার্থনা করেছেন তিনি। শরীরে মুখে অসুস্থতার ছাপ স্পষ্ট। শিল্পীকে দেখে যথেষ্ট উদ্বিগ্ন তার অনুরাগীরা। সকলেই তার সুস্থতায় আরোগ্য কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here