শারদাঞ্জলি ফোরাম’র মেডিকেল ও বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্প

রামগতি প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতিতে শারদাঞ্জলি ফোরাম এর উদ্যেগে মেডিকেল ক্যাম্প ও শারদাঞ্জলি ব্লাড ব্যাংক এর আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার চরলক্ষ্মী গ্রামে শ্রী শ্রী মদন গোপাল জিউর আশ্রম (ভবানী সাহার বাড়ী) প্রাঙ্গণে ওই মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং ক্যাম্পের আয়োজন করা হয়।

এসময় স্বাস্থ্য সেবা প্রদান করেন রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: কামনাশিষ মজুমদার রুবেল ও ডা: পারিজাত দত্ত।

এসময় আরো উপস্থিত ছিলেন উৎসব আয়োজক কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় গর্ণমান্য ব্যক্তিবর্গ, শারদাঞ্জলি ফোরাম’র সদস্যবৃন্দ, শারদাঞ্জলি ব্লাড ব্যাংক এর রামগতি শাখার সভাপতি সাংবাদিক মিসু সাহা নিক্কন।

ব্লাড গ্রুপিং ক্যাম্পের সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন লিংকন সাহা, ডা: দিপ্ত দেবনাথ, সুজন, রুপক দেবনাথ, মোহন মাহমুদ, হৃদয়, অন্তর দাস, আবদুর রহমান প্রমুখ। এছাড়াও এতে সহযোগিতা করেন সমীর দাস।

শারদাঞ্জলি ফোরাম’র সদস্য রিনোজিৎ দাশ বলেন, শ্রী শ্রী মদন গোপাল জিউর আশ্রমে মহানামযজ্ঞানুষ্ঠান উপলক্ষে শারদাঞ্জলি ফোরাম’র উদ্যেগে মেডিকেল ক্যাম্প ও শারদাঞ্জলি ব্লাড ব্যাংক এর আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

শারদাঞ্জলি ব্লাড ব্যাংক এর রামগতি শাখার সভাপতি সাংবাদিক মিসু সাহা নিক্কন বলেন, মানব সেবাই আমাদের লক্ষ্য, আর এই লক্ষ্যকে বাস্তবায়নের লক্ষ্যে আমাদের এই আয়োজন। মানবতার কোন ধর্ম নেই, আমরা সকলের কল্যাণে কাজ করতে চাই এবং করবো। আমাদের এই সংগঠন দেশব্যাপি কাজ করছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here