জেসমিন বাপ্পি, চট্টগ্রাম (ঘাসফুল) প্রতিনিধি ::

ঘাসফুলএর প্রতিষ্ঠাতা মরহুমা শামসুন্নাহার রহমান পরাণ ও প্রধান পৃষ্ঠপোষক মরহুম এম. এল. রহমানের ৩য়কন্যা শামীম রহমান (রুবা) এর ১ম মৃত্যুবার্ষিকী ১৪ নভেম্বর।

এ উপলক্ষে আজ ১৩ নভেম্বর সকাল ৯.০০টায় ঘাসফুল প্রধান কার্যালয়ে ভার্চুয়াল দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়।ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া পাঠ করেন মরহুমার বড় বোন ও ঘাসফুল নির্বাহী পরিষদ সদস্য পারভীন মাহমুদ এফসিএ ও মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ শিখা জামান এবং স্মরণ সভায় অনুভূতি প্রকাশ করেন মরহুমার কন্যা ডাঃ শাবানা চৌধুরী, ননদ সীমা খান, ক্যামেলিয়া, খালা নাহিদ হানিফ, ডা. ফারুক আযম, ঘাসফুল’র নির্বাহী কর্মকর্তা ও একমাত্র ভাই আফতাবুর রহমান জাফরী, ঘাসফুল সাধারণ পরিষদ সদস্য ও ছোট বোন ঝুমা রহমান, ঘাসফুল নির্বাহী পরিষদ সদস্য ও মরহুমার মায়ের সহপাঠী প্রফেসর ড. জয়নাব বেগম, ফজলুল হক মামুন, মিস তানাজ ও ঘাসফুল’র উপপরিচালক মফিজুর রহমান। শামীম রহমান (রুবা) এর বর্ণাঢ্য জীবন’র উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

উক্ত দোয়া মাহফিল ও স্মরণসভায় দেশ-বিদেশে অবস্থানরত মরহুমার স্বজনরা অংশগ্রহণ করেন। ঘাসফুল ফেইসবুকে অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here