ডেস্ক রিপোর্ট::  প্রথমবারের মতো মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির জুটি বেঁধে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। আসন্ন ঈদে মুক্তি পাবে এই জুটির সিনেমা ‘রাজকুমার’।

ইতোমধ্যেই ছবির দুইটি গান মুক্তি পেয়েছে। যেখানে কোর্টনির সঙ্গে পর্দায় রোম্যান্সে মেতেছেন শাকিব খান। বিশেষ করে টাইটেল গানের পরে ‘বরবাদ’ শিরোনামের গানটিতে এই জুটির পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন ভক্তরাও।

তাদেরই একজন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের প্রাক্তন এই স্ত্রী কোর্টনি কফির রূপের প্রশংসা করছেন। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে মার্কিন এই অভিনেত্রীর একটি ছবি শেয়ার করেছেন তিনি।

যেখানে ‘বরবাদ’ শিরোনামের গানের একটি দৃশ্যে কোর্টনি কফির মুগ্ধ হয়ে তাকিয়ে থাকার দৃশ্য দেখা গেছে। ছবিটি শেয়ার করে অপু লিখেছেন, ‘মিষ্টি দেখতে।’

রাজকুমার সিনেমায় ‘বরবাদ’ গানটি লেখার পাশাপাশি সুর-সংগীত করেছেন কিংবদন্তি প্রিন্স মাহমুদ। কণ্ঠ দিয়েছেন নতুন গায়ক আলিফ।

‘বরবাদ’র দৃশ্যে নিউ ইয়র্ক যেমন দেখা গেছে, তেমনি উঠে এসেছে বাংলাদেশের হলুদ সরিষা ক্ষেত, রেলওয়ে স্টেশনের সৌন্দর্য। নায়িকা কোর্টনি কফির সঙ্গে শাকিবের প্রেমময় রসায়ন যেমন ফুটিয়ে তোলা হয়েছে, তেমনি রয়েছে বিরহের আঁচ। কারণ এই গানের মূল বাণীতে রয়েছে বিরহের বন্দনা।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে রাজকুমার চলচ্চিত্র। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডা. এজাজ প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here