ব্রেকিং নিউজ

শহর জুড়ে মানবতার দেয়াল স্থাপন করলেন ছাত্রলীগ নেতা ইশতি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ‘আপনার অব্যবহৃত একটি বস্ত্র, হতে পারে কারো লজ্জা নিবারণের অস্ত্র’ এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুর শহর জুড়ে ‘মানবতার দেয়াল’ স্থাপন করলেন ছাত্রলীগ নেতা ইশতি।

রক্তদান কর্মসূচি, পরিস্কার পরিচ্ছন্নতা, বন্যার্তদের ত্রাণ বিতরণ, শীতার্তদের শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণের পাশাপাশি তিনি এবার হাতে নিয়েছেন মানবতার দেয়ালের কর্মসূচি। নিজের লেখাপড়ার পাশাপাশি তিনি এগিয়ে আসেন সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে। মানবতার দেয়ালে বিত্তবানরা তাদের অপ্রয়োজনীয় জিনিস রেখে যেতে পারবেন এবং সেখান থেকে প্রয়োজনীয় জিনিস নিয়ে যেতে পারবেন অসহায় সুবিধাবঞ্চিতরা।

রবিবার বিকেলে শহরের বাগবাড়ি, মাদাম, ঝুমুর সিনেমা হল, উত্তর তেমুহনী ও দক্ষিণ তেমুহনী এলাকার ছয়টি স্থানে ছাত্রলীগ নেতা মানবতার দেয়াল স্থাপন করেন। তিনি নিজ হাতে এসব স্থানে মানবতার দেয়াল স্থাপন করেন এবং নিজের ব্যবহৃত কিছু বস্ত্র দেয়ালে রেখে মানবতার দেয়াল গুলো উদ্বোধন করেন।

আহমেদ ইশতিয়াক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য এবং লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বকুলের ছেলে।

মানবতার দেয়াল স্থাপন প্রসঙ্গে ছাত্রলীগ নেতা আহমেদ ইশতিয়াক বলেন, আমাদের সবারই উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমাদের সমাজে অনেক দুস্থ অসহায় সুবিধাবঞ্চিত মানুষ আছে যারা কষ্ট করে কিন্ত কারও কাছে কিছু চাইতে লজ্জাবোধ করে। সুবিধাবঞ্চিত সেই সব মানুষদের মুখে হাসি ফুটানোই মানবতার দেয়ালের উদ্দেশ্য। মানবতার দেয়াল প্রতিষ্ঠার মাধ্যমে যদি একজন মানুষও উপকৃত হয় তাহলেই আমার কাজের সার্থকতা বলে আমি মনে করি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জেলে শিশুদের ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা ইশতি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ‘ঈদের আনন্দ হোক সবার’ এই শ্লোগানকে ...