কিশোরীকে ধর্ষণখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের দশমনতারা গ্রামের ১৩ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে বেড়াতে নেয়ার কথা বলে ফুসলিয়ে ঢাকায় নিয়ে ধর্ষণ করেছে প্রতিবেশী আয়নাল পেদার ছেলে আজিজুল পেদা (২৮)।

পরে চাপের মুখে মঙ্গলবার সকালে আজিজুল পেদার ভাই আব্দুল পেদা ওই কিশোরীকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে। বর্তমানে ওই কিশোরী বাড়িতে অসুস্থ অবস্থায় রয়েছে। স্থানীয়রা বিষয়টি মিমাংসার আশ্বাস দিলে দরিদ্র কিশোরীর পরিবার এখনও মামলা দায়ের করেনি।

কিশোরীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (২১ জানুয়ারী) বিকালে ঘুরতে যাওয়া কথা বলে বাড়ী থেকে ডেকে ওই কিশোরীকে কৌশলে ঢাকায় নিয়ে যায় আজিজুল পোদা। পরিবারের লোকজন খোজাখুজি করে না পেয়ে ওই কিশোরীর মা ডামুড্যা থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করে।

বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়দের চাপের মুখে আজিজুল পোদার বড় ভাই আব্দুল পোদা ওই কিশোরীকে উদ্ধার করে মঙ্গলবার (২৪ জানুয়ারী) সকালে পরিবারের কাছে পৌছে দেয়। ওই কিশোরী জানায়, আজিজুল পেদা ঘুরতে যাওয়ার কথা বলে কৌশলে ঢাকায় নিয়ে তাকে ধর্ষণ করেছে।

ধর্ষণের শিকার কিশোরীর মা রুবিনা বেগম বলেন, আমার সরল-সহজ মেয়েটাকে ঘুরতে যাওয়ার কথা বলে ঢাকায় নিয়ে ৩ দিন পর্যন্ত আটকে রেখে নির্যাতন করেছে। আমার মেয়ে এখন অসুস্থ। আমি গরীব মানুষ, আমি এই মেয়েকে নিয়ে এখন কি করবো। আমি এর বিচার চাই।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান চৌধুরী বলেন, এ বিষয়ে কিশোরীর মা একটি সাধারণ ডাইরী দায়ের করেছে। পরে ওই কিশোরীকে পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here