ডেস্ক নিউজ :: ধর্ম যার যার, উৎসব সবার। আর এই উৎসবের আনন্দকে আরো বাড়িয়ে দিতে লিনাস থাওজেন্ড থিংস সকল স্টোরে নিয়ে এসেছে নতুন কালেকশন। এই কালেকশনের মধ্যে মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় নতুন ডিজাইনের সব কামিজ, টপস্, কুর্তি, শাড়ি।
এখানে আরও পাওয়া যাবে পাকিস্তানি কাপড়, আনস্টিজ বুটিকস, ডিজাইনার কুর্তি, ভারতের বিভিন্ন ক্যাটালগ পোশাক, সিল্কের নানা আইটেমসহ চিনন কাপড়ের নানা ডিজাইনের আইটেম ।
এছাড়া পাকিস্তানি কাপড়ের মধ্যে বুটিক, শিফন ও বিভিন্ন ক্যাটালগ আইটেম আছে; যেমনঃ গুল ফেরদৌস, কারিজমা, আগা নূরসহ প্রভৃতি। পূঁজা উপলক্ষ্যে মেয়েদের জন্য আকর্ষণীয় এসব আইটেম পাওয়া যাবে ২ হাজার থেকে ১৫ হাজারের মধ্যে।
এছাড়া পূঁজা উপলক্ষ্যে লিনা’স থাউজ্যান্ড থিংগস ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত দিনগুলোকে ভাগ করে স্পেশাল কালেকশন রেখেছে। আরও আনন্দের বিষয় লিনা’স থাউজ্যান্ড থিংগস ক্রেতাদের চাহিদা ও পছন্দ অনুযায়ী নিজস্ব ডিজাইনার পোশাকও নিয়ে এসেছে। এসব কালেকশন পাওয়া যাবে শো-রুমসহ অনলাইন এবং ফেসবুক পেইজ এ।
লিনা’স থাউজ্যান্ড থিংগস আউলেট লোকেশন: শপ-২৫৪, ২য় তলা, পুলিশ প্লাজা, গুলশান-১ এবং শপ-০১, ৬ষ্ঠ তলা, পিংক সিটি গুলশান-২ আরও জানতে ভিজিট করুন:
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here