লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে শিশুর মাঝে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার :: আজ ২৪ অক্টোবর জাতিসংঘ দিবস উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে চলমান অক্টোবর সার্ভিস এর আওতায় নগরীর পূর্ব মাদার বাড়িস্থ সেবক কলোনীতে ক্লাবের সিগনেচার প্রজেক্ট ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রে অধ্যয়নরত ৬০জন শিক্ষার্থীসহ মোট ১০০জন শিশুর মাঝে খাবার, মাস্ক ও খেলনা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ২য় ভাইস জেলা গভর্ণর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দীকি পিএমজেএফ, জেলা কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু, গ্লোবল একশান টিমের জিএসটি লায়ন মোহাম্মদ শওকত আলি এমজেএফ, ডিস্ট্রিক রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানার বেগম, ক্লাব সেক্রেটারি লায়ন আবেদা বেগম, ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রের সুপারভাইজার ও লায়ন জেসমিন বাপ্পী, লিও জেলা ৩১৫-বি৪ জেলা ট্রেজারার লিও ইরফান মোস্তফা, লিও ক্লাব সভাপতি লিও খাবির উদ্দীন প্রভাত, সহসভাপতি লিও মরিয়ম কোরেশি ও রেজাউল করিম ইফতি এবং ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রের সহায়িকা শিরিন আক্তার ।

খাবার বিতরণের সময় সার্বিক সহযোগীতা প্রদান করেন সেবক কলোনীস্থ উদয়ন যুব সংঘের সভাপতি কার্তিক দাশ, শিক্ষা সম্পাদক সোহেল দাশ, সহশিক্ষা সম্পাদক অভিরাম দাশ প্রমুখ।

উল্লেখ্য, খাবার ও মাস্ক স্পন্সর করেন ডিস্ট্রিক রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানার বেগম এবং খেলনা স্পন্সর করেন গ্যাবি, আরিয়ান, মিকি ও জ্যাভিয়ার। ক্লাবের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা মোকাবিলায় প্রচার কার্যক্রম জোরদার করার আহ্বান: শিল্প প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার::করোনা মোকাবিলায় জনসচেতনতা তৈরিতে প্রচার-প্রচারণা কার্যক্রম জোরদার করার আহ্বান জানিয়েছেন শিল্প ...