জেসমিন বাপ্পি, নিজস্হ প্রতিবেদক ::

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিট, লায়ন্স ক্লাব অব চিটাগাং এমিবেল রোজ গার্ডেন, লায়ন্স ক্লাব অব চিটাগাং বাকলিয়া, লায়ন্স ক্লাব অব চিটাগাং গ্রীণ সিটি ও লায়ন্স ক্লাব অব চিটাগাং রজনীগন্ধার যৌথ উদ্যোগে লিভার কেয়ার এর সহযোগিতায় নগরীর আমবাগানস্থ রাজিয়া মালেক হাইটস প্রাঙ্গণে বিনামূল্যে হেপাটাইটিস (বি,সি) স্ক্রিনিং ও হেপাটাইটিস বি ভ্যাকসিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫বি ৪ এর জেলা গভর্ণর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ম ভাইস গভর্ণর লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী এমজেএফ, ২য় ভাইস গভর্ণর কোহিনূর কামাল এমজেএফ, জেলা সেক্রেটারী লায়ন হাসান মাহমুদ চৌধুরী, জিএসটি লায়ন জাহাঙ্গীর মিযা, রিজিয়ন চেযারপার্সন (হেড কোয়াটার) ইঞ্জিনিয়ার লায়ন মুজিব, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন হুমায়ুন কবীর ও রিজিয়ন চেয়ারপার্সন লায়ন জাহানারা বেগম প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জোন চেয়ারপার্সন লায়ন সোহেলা মাহমুদ।

অনুষ্ঠানে প্রায় ১০০জন নিম্ন আয়ের মানুষকে ভ্যাকসিন প্রদান করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন আয়োজিত ক্লাব সমূহের লায়ন ও লিও ক্লাব অব চিটাগাং পারিজাত এলিট এর সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here