মোঃ আব্দুস সাত্তার, লালমোহন প্রতিনিধি: ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত লালমোহন উপজেলা অনলাইন প্রেসক্লাব শাখা কমিটি গঠন করা হয়েছে। সালমা জাহান বুলু সভাপতি ও পারভীন আক্তার সাধারণ সম্পাদক ও মোঃ নজরুল ইসলাম শুভরাজ কে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে পুর্বের নির্ধারিত সকল উপজেলায় কমিটি গঠনের প্রতিশ্রুতি অংশ হিসেবে জেলা কমিটির উদ্যোগে এই কমিটি ঘোষনা করা হয়। দুই বছর মেয়াদ নির্ধারন করে লালমোহন অনলাইন প্রেসক্লাব (শাখা) কমিটির প্রাথমিক ভাবে অনুমোদন দেওয়া হয়েছে।

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি/সাধারণ সম্পাদক এই কমিটির তালিকা পরিবর্তন ও পরিমার্জনের জন্য ১৫ দিনের সময় নির্ধারণ করে লালমোহন অনলাইন প্রেসক্লাব কমিটির চূড়ান্তভাবে অনুমোদন কপি সংগঠনের নেতৃবৃন্দের হাতে তুলে দেওয়ার কথা রয়েছে।

লালমোহন অনলাইন প্রেসক্লাব সদস্যরা হচ্ছেন ১।সভাপতিঃ সলমা জাহান (বুলু) যুগ্ম-সম্পাদক দৈনিক উপকূল বার্তা ও লালমোহন প্রতিনিধি দৈনিক খোলা কাগজ। ২। সহ-সভাপতি মোঃ নূরুল আমিন, আজকের ভোলা প্রতিনিধি। ৩। সহ-সভাপতি: মোঃ আবদুল হান্নান, আনন্দ টিভি ৪। সহ- সভাপতিঃ আব্দুর রহমান নোমান, সম্পাদক ভোলা প্রতিদিন.কম ৫। সাধারণ সম্পাদকঃ পারভীন আক্তার, যুগ্ম-সম্পাদক, দৈনিক উপকুল বার্তা ও লালমোহন প্রতিনিধি দৈনিক বরিশাল সমাচার। ৬। যুগ্ন-সাধারন সম্পাদকঃ আবু সুপিয়ান সোহেব,ক্রাইম রিপোর্টার, স্বদেশ বাংলা ডট কম। ৭। সাংগঠনিক সম্পাদকঃ নজরুল ইসলাম শুভরাজ, আমার বরিশাল,ভোলা জেলা প্রতিনিধি। ৮। প্রচার সম্পাদকঃ ইব্রাহীম আকাশ লালমোহন প্রতিনিধি, বাংলাদেশের আলো, ভোরের বার্তা। ৯। মহিলা বিষয়ক সম্পাদকঃ তপতী রানী সরকার, লালমোহন প্রতিনিধি ইউরো সমাচার। ১০। দপ্তর সম্পাদকঃ মোঃ শামীম মুন্সী, স্বদেশবানী ২৪ ডটকম নির্বাহী সদস্যঃ ১১। মোঃ আব্দুস সাত্তার, সম্পাদক দৈনিক উপকূল বার্তা। ১২।মোঃ জসিম জনি, যুগান্তর প্রতিনিধি, লালমোহন। ১৩। কবি আমজাদ, সম্পাদক সকালের ডাক ডটকম। ১৪। নূরে আলম নূর, সম্পাদক পোস্ট সেন্টার বিডি ডটকম। ১৫।নাইম ইসলাম, লালমোহন প্রতিনিধ, লালমোহন নিউজ ডটকম, ১৬।মোঃ নজরুল ইসলাম। ১৭।ভাস্কর চন্দ্রশীল।

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সবার আগে আমরা এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাংবাদিকদের ঐক্য সময়ের দাবির প্রেক্ষিতে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব প্রতিটি উপজেলায় কমিটি গঠনের উদ্যোগে প্রকৃত সংবাদকর্মীরা সাংগঠনিক নিয়মকানুন ওশিষ্টাচার বজায় রেখে সুন্দর কমিটি উপহার দেবার আশাবাদ ব্যক্ত করেছেন জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার।

তিনি আরও বলেন, সমন্ময় করে ভোলা জেলার প্রত্যেকটি উপজেলায় কমিটি গঠন করা হবে। সকল দন্দ পরিহার করে মিডিয়ার সকলকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম সরোয়ার, সিনিয়র সহ-সভাপতি এ কে এম গিয়াস উদ্দিন, সহ-সভাপতি শহিদুল ইসলাম সোহেল, যুগ্ন সাধারন সম্পাদক জাকির হোসেন পারভেজ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সোহেল সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here