লালমোহনে টর্ণেডোয় ক্ষতিগ্রস্তদের নগদ টাকা ও ত্রাণ দিলেন এমপি শাওন

আব্দুস সাত্তার, লালমোহন প্রতিনিধিঃ ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ, রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে টর্ণেডোর ছোবলে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

বৃহস্পতিবার সকালে উপজেলার পশ্চিম চর উমেদ, রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে ক্ষতিগ্রস্ত এলাকা সরেজমিনে পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

গতকাল ২৭ মে দিবাগত রাত ১০টায় টর্ণেডোর আঘাতে পশ্চিম চর উমেদ, রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে প্রায় ২’শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত হয়। এতে অনেকের টিনের চালা উড়িয়ে অন্যত্র নিয়ে যায়। বিধ্বস্ত হয়েছে অনেক গাছ।

এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, প্রকল্প কর্মকর্তা অপুর্ব দাস, ঢাকা উত্তর যুবলীগ নেতা সেলিম খান, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মিয়া, গোলাম মোস্তফা মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশে করোনা মৃত্যুর হার ১.২৫ শতাংশ

স্টাফ রিপোর্টার :: দেশে করোনা শনাক্তের ১১৯তম দিনে এই ভাইরাসে আক্রান্ত হয়ে ...

0Shares