লালমনিরহাট কালীগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষন

লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জে অসহায় পরিবারের ৬ বছর বয়সী শিশু কন্যার ওপর সুমন চন্দ্র দাস নামে স্থানীয় এক বখাটে যুবক পাশবিক নির্যাতন করে পালিয়েছে।

মামলার এজহার সূত্রে জানা গেছে, উপজেলার কাশিরাম গ্রামের বাবুল হোসেন দীর্ঘ দিন ঢাকায় রিক্সা চালানোর পর বাড়িতে আসে।

বেশ কিছু দিন বাড়িতে থাকার পর আবারও গত ১৩ ফেব্রুয়ারী রিক্সা চালানোর উদ্দেশ্যে ঢাকায় যান। বাড়িতে রেখে যান স্ত্রী তাহমিনা ও তার সন্তানদের ।

কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস গত ১৪ ফেব্রুয়ারী মা তহমিনা সন্তানদের রেখে কাজের উদ্দেশ্যে পাশের বাড়ীতে গেলে একই এলাকার নিকটতম প্রতিবেশেী সুমন চন্দ্র ওই রিক্সা চালকের শিশু কন্যাকে জোরপূর্বক পাশ্বর্বিক নির্যাতন (ধর্ষণ) করে। ওই সময় শিশুটি’র চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে। তৎক্ষনাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ধর্ষক সুমন।

প্রতিবেশিরা প্রচন্ড রক্তক্ষরণ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠান। বর্তমান শিশুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

রিক্সা চালক ঘটনাটি শুনে বাড়ীতে এসেই বাদী হয়ে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, ঘটনার পর থেকে আসামি সুমন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এস,এম সহিদুল ইসলাম/

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই

স্টাফ রিপোর্টার :: দৈনিক ইত্তেফাকের স্টাফ ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই ...