সাতক্ষীরা :: বুধবার (১৬ সেপ্টেম্বর) বেসরকারী উন্নয়ন সংস্থা লাইট হাউস কনসোর্টিয়ামের আয়োজনে, আইসিডিডিআরবি ও দি গ্লোবাল ফান্ডের অর্থায়নে, প্রায়োরাটাইজড এইচআইভি প্রিভেনশন সার্ভিসেস ফর কি পপুলেশন ইন বাংলাদেশ প্রকল্পের কার্যক্রম ও প্রকল্পের লক্ষিত জনগোষ্টির সঠিক সেবা ও অধিকার রক্ষায় স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থা, জনপ্রতিনিধি, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, ধর্মীয় নেতা, শিক্ষক, আইনজীবি, স্বাস্থ্য সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও মানবাধিকারকর্মীদের নিয়ে সাতক্ষীরা জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে এইচআইভি/এইডস প্রতিরোধ বিষয়ক সেনসিটাইজেশন সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত মিটিং এ সভাপতি ও প্রধান রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ হুসাইন শাফাওয়াত ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাউদ্দিন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার ও সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার পুলক কুমার চক্রবর্তী।

লাইট হাউস সংস্থার পরিচিতি ও প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য, প্রকল্পের কার্যক্রম এবং সেনসিটাইজেশন মিটিং এর প্রয়োজনীয়তা সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন ডিআইসি ম্যানেজার মোঃ সন্জু মিয়া।

সেনসিটাইজেশন মিটিং পরিচালনা করেন সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোছাঃ শাহিনুর খাতুন।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here