লন্ডনের পথে সাকিব-মোস্তাফিজ

সাকিব-মোস্তাফিজস্টাফ রিপোর্টার :: আইপিএল খেলার কারণে সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে পারেননি বাংলাদেশ দলের দুই নির্ভরযোগ্য ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। বাংলাদেশ দল সাসেক্সের উদ্দেশ্যে দেশ ছেড়েছিল ২৬ এপ্রিল রাতে। সেই দলের সঙ্গে যোগ দিতে শুক্রবার (৫ মে) মধ্যরাতে ঢাকা ছাড়লেন সাকিব এবং মোস্তাফিজ। এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে করে লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হন তারা দু’জন।

আইপিএল থেকে মোস্তাফিজ ফিরে এসেছিলেন ৩ মে। একই দিন ভিন্ন ফ্লাইটে ঢাকা এসে পৌঁছান সাকিব আল হাসান। ৪ এপ্রিল রাতে দু’জনই এক সঙ্গে বিমানে ওঠার কথা ছিল; কিন্তু বোনের বিয়ের আকদ অনুষ্ঠানের কারণে সাকিব একদিন বেশি ছুটি নেন। একসঙ্গে টিকিট থাকার কারণে মোস্তাফিজও একদিন দেশে থাকলেন। অবশেষে ৫ মে রাত সোয়া ১টায় লন্ডনের উদ্দেশ্যে বিমানে ওঠেন এই দুই ক্রিকেটার।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করছে বাংলাদেশ ক্রিকেট দল। ইতিমধ্যে সেই ক্যাম্পের অংশ হিসেবে দুটি প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে বাংলাদেশ দল। যে দুটি ম্যাচ মিস করেছেন সাকিব এবং মোস্তাফিজ দু’জনই।

অন্যদিকে স্ত্রী এবং ছেলে অসুস্থ হওয়ার কারণে ছুটি নিয়ে হঠাৎ দেশে ফিরে আসেন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তারও আজ লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার কথা রয়েছে। সন্ধ্যা সোয়া সাতটাই তার বিমান ঢাকা ছাড়ার কথা রয়েছে।

এই তিন ক্রিকেটার দলের সঙ্গে যোগ দেয়ার পর আয়ারল্যান্ডে তিন জাতি ক্রিকেট খেলার জন্য ৭ মে লন্ডন থেকে রওয়ানা হওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পানি ও স্যানিটেশন সেক্টরের জন্য দরিদ্র সহায়ক কৌশল ও কিছু কথা

ড. আতিউর রহমান :: বাংলাদেশ এখন সব সেক্টরেই দ্রুত এগিয়ে গেছে। শহর-গ্রাম ...