ব্রেকিং নিউজ

শাহজাহান কামালকে বিজয়ী করতে আওয়ামীলীগের নেতারা মাঠে

লক্ষ্মীপুর-৩ সদর আসনে শাহজাহান কামালকে বিজয়ী করতে আওয়ামীলীগের সকল নেতা মাঠেজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর-৩ সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী এ কে এম শাহজাহান কামালকে আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে বিজয়ী করতে মাঠে রয়েছেন জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগসহ দলের বর্তমান ও সাবেক নেতা-কর্মীরা। আওয়ামীলীগের প্রবীণ এই নেতাকে একাদশ সংসদ নির্বাচনে আবারো সংসদ সদস্য করতে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতারা রয়েছেন ভোটের মাঠে। দলের তৃনমূলের সকল বেদাবেদ ভূলে একে অপরের সাথে সমন্বয় করে চষে বেড়াচ্ছেন ভোটের মাঠ। শাহজাহান কামাল লক্ষ্মীপুর-৩ সংসদীয় আসনে ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর হাত ধরে এমপি হয়েছিলেন। ২০১৪ সালে আবারো এমপি হন তিনি।

এই বছরের জানুয়ারীতে বর্তমান সরকারের বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রীর দায়িত্ব পান তিনি। একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ সদর আসনে আওয়ামীলীগের মনোনয়ন পান তিনি। এখানে আওয়ামীলীগের মধ্যে নানা মতবিরোধ থাকলেও সকলের কাছে শ্রদ্ধাভাজন এই নেতাকে ভোটের মাঠে জয়লাভ করতে এক হয়েছেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও মহিলা আওয়ামীলীগসহ আওয়ামীলীগের সকল নেতা-কর্মী।

জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদ এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌসভার মেয়র আলহাজ্ব মো. আবু তাহের, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্যা আল নোমান, জেলা স্বেচ্ছসেবলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসাইন ভূলু, সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরিফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, জেলা শ্রমিকলীগের আহবায়ক মামুনুর রশিদ, যুগ্ম আহবায়ক ইউসুফ পাটওয়ারী ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বিনা রহমান নেতাকর্মীদের নিয়ে প্রতিদিন নির্বাচনী এলাকায় নৌকার পক্ষে সভা-সমাবেশ, উঠান বৈঠক, কর্মী সমাবেশ ও গণসংযোগ করে যাচ্ছেন।

এ ছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও মহিলা আওয়ামীলীগের সাবেক নেতারাও শাহজাহান কামালের নির্বাচনী গণসংযোগে অংশ নিচ্ছেন। প্রতিদিন বিভিন্ন পাড়া মহল্লায় ও প্রতিটি ওয়ার্ডে হাজার হাজার নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগে বের হন।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু জানান, জেলার ৪টি আসনে আওয়ামীলীগ ও মহাজোটের প্রার্থীদের বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাজ করছেন তারা।

এছাড়া লক্ষ্মীপুর-৩ সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী এ কে এম শাহজাহান কামালকে বিজয়ী করতে নেতা-কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে। সেই অনুযায়ী দলের নেতা-কর্মীরা নৌকার পক্ষে প্রচার প্রচারনা ও গণসংযোগ করে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভর্তি

বিএসএমএমইউতে খালেদার চিকিৎসা শুরু

স্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ...