ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুর সরকারি কলেজ সাংবাদিক সমিতি গঠন

 

লক্ষ্মীপুর :: লক্ষ্মীপুর সরকারি কলেজ সাংবাদিক সমিতি (লসকসাস) গঠন করা হয়েছে। এটি লক্ষ্মীপুর সরকারি কলেজে অধ্যয়নরত সাংবাদিকদের সংগঠন।

সোমবার (১৩ জানুয়ারি) বিকালে সংগঠনটির প্রতিষ্ঠাকালীন ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মাইন উদ্দিন পাঠান। এতে সভাপতি পদে হাসান মাহমুদ শাকিল (বার্তা২৪ডটকম) ও রাকিব হোসেন আপ্রকে (দৈনিক অধিকার) সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়াও রয়েছেন সহ-সভাপতি জামাল উদ্দিন বাবলু (দৈনিক আমার বার্তা), যুগ্ম-সাধারণ সম্পাদক রাজীব হোসেন রাজু (দৈনিক মুক্তবাঙালী), সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন (রাইজিংবিডি), দপ্তর সম্পাদক জুনাইদ আল হাবিব (লক্ষ্মীপুর২৪ডটকম), প্রকাশনা ও শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম জাকির হোসাইন (দৈনিক বাংলাদেশ সমাচার), প্রচার সম্পাদক হারুনুর রশিদ (দৈনিক আমার সংবাদ) ও সদস্য কামরুল হাসান হৃদয় (মুক্ত ক্যাম্পাস)। এই কমিটির মেয়াদকাল ২০২০ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

জানা গেছে, গণমাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের উৎসাহিত করতেই লসকসাস প্রতিষ্ঠা করা হয়েছে। এরমধ্য দিয়ে নতুন প্রজন্ম মফস্বল সাংবাদিকতায় ভূমিকা রাখবে। লিখনীর মাধ্যমে কলেজের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন চিত্র তুলে ধরবে। এতে শিক্ষার মানোন্নয়নসহ কলেজের সার্বিক উন্নয়নে এ সংগঠনটি ভূমিকা রাখবে। শুধু কলেজ নয়, সমাজের সমস্যা-সম্ভবনাগুলোও এই সংগঠনের সদস্যদের লিখনীতে উঠে আসবে।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে সাংবাদিকের ওপর ডায়াগনস্টিক সেন্টারের লোকজনের হামলা: আহত-৩

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের ...