লক্ষ্মীপুর সদর উপজেলায় গণসংযোগ ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন বকুল

লক্ষ্মীপুর সদর উপজেলায় গণসংযোগ ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন বকুল

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলায় প্রচার-প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন বকুল।

সকলের কাছে প্রিয় মুখ সদর উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মহিউদ্দিন বকুল এবার চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় ভোটারদের নজর কেড়েছেন।

উৎসাহ প্রকাশ করছেন তার কর্মী-সমর্থকরা। মনোনয়নপত্র জমা দেয়ার পর-পরই নেতা-কর্মীদের সাথে নিয়ে প্রচার-প্রচারণায় সদর উপজেলা বিভিন্ন এলাকা দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

প্রতিটি ইউনিয়ন, পৌরসভা ও বিভিন্ন ওয়ার্ড চেয়ে গেছে তার পোষ্টার, ব্যানার, ফেস্টুন ও বিল বোর্ডে। এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও প্রচার-প্রচারণায় সরব রয়েছেন মহিউদ্দিন বকুলের সমর্থকরা। জানা যায়, ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত জেলার সবচেয়ে বড় উপজেলা সদর উপজেলা পরিষদ। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ৫লাখ ২হাজার ৫৬জন।

উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় পর্যায়ে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হন মহিউদ্দিন বকুল। পরে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তখন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন কালে উপজেলাবাসীর মধ্যে ব্যাপক আস্থা ও বিশ্বাস অর্জন করেন তিনি। ছাত্রলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করার পর এখন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক পদে রয়েছেন মহিউদ্দিন বকুল।

বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছেন। স্বেচ্ছাসেবী হিসেবেও রয়েছে তার ব্যাপক সুনাম ও অর্জন। সদা হাস্যজ্জ্বল, স্বচ্চ রাজনীতিবিদ হিসেবে তার রয়েছে সকল শ্রেণী পেশার মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা। এ ছাড়া উপজেলার সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্য-বিবাহ ও দুর্নীতি বিরোধী আন্দোলনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার কারণে সাধারণ মানুষের মধ্যে তার গ্রহণযোগ্যতা রয়েছে।

তিনি চেয়ারম্যান থাকাকালে সদর উপজেলার রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি স্থাপনার ব্যাপক উন্নয়ন করেছেন। তাই যোগ্যতম এই নেতাকে আবারও সদর উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চান তার কর্মী-সমর্থকরা। সদর উপজেলার ভোটার আলমীর হোসেন, আবদুর রহমান, মজিবুল হক, হানিফ মিঞা ও দাউদ আমিনসহ কয়েকজন বলেন, দল-মত নির্বিশেষ মহিউদ্দিন বকুলের রয়েছে সকলের কাছে জন-প্রিয়তা।

তিনি এর আগে উপজেলার চেয়রম্যান থাকা কালে গরীব-দুঃখী মানুষের সেবা করেছেন, স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করেছেন। ২৪ মার্চ আমরা ভোটারা ভোটের মাধ্যমে তাকে সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত করবো।

মহিউদ্দিন বকুল বলেন, লক্ষ্মীপুর সদর উপজেলাবাসীর আশা-আকাংখা পুরণে আমি মানুষের জন্য কাজ করতে চাই। আমার সততা দিয়ে দল-মত নির্বিশেষে জনসমর্থন তৈরী করেছি। আমি চেয়ারম্যানের দায়িত্বে থাকাকালীন সময়ে স্বচ্ছতার সাথে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করেছি। আশা করছি, দল-মত নির্বিশেষে সকলের ভোটে আমি নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগ

‌’১ জুলাই থেকে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান’

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ...