ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুর মডেল থানা ও কমিউনিটি পুলিশিং সেলের ইফতার ও দোয়া মাহফিল

লক্ষ্মীপুর মডেল থানা ও কমিউনিটি পুলিশিং সেলের ইফতার ও দোয়া মাহফিল

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর মডেল থানা ও কমিউনিটি পুলিশিং সেলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় থানা চত্বরে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন পিপিএম (সেবা)।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেনের সভাপত্বিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, লক্ষ্মীপুর জজ কোর্টের পিপি এডভোকেট জসিম উদ্দিন, সদর হাসপাতালের আরএমও ডা. মো. আনোয়ার হোসেন, বণিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কমিউনিটি পুলিশিং সেলের জেলা সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, পৌসভার কাউন্সিলর মো. আবুল খায়ের স্বপন, উক্তম দত্ত, সদর থানা কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি শংকর মজুমদার, সাধারণ সম্পাদক সৈদয় এহতেশান হায়দার বাপ্পি প্রমুখ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন সাংবাদিক. বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, মসজিদের ইমাম ও ব্যবসায়ীরাসহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ। ইফতারের আগে মুসলিম উম্মাহের শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলন্ত সিএনজিতে ব্যবসায়ীকে হত্যা: দুজনের স্বীকারোক্তি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: টাকা আত্মসাৎ করতে চলন্ত সিএনজিতে ব্যবসায়ী ...