লক্ষ্মীপুর পৌরসভার ওয়াটার সাপ্লাই প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন

লক্ষ্মীপুর পৌরসভার ওয়াটার সাপ্লাই প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর পৌরসভার উদ্যোগে চতুর্থ ওয়াটার সাল্পাই প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে বুধবার বিকেলে প্রকল্প সংলগ্ন বাঞ্চানগর এলাকায় এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্উদ্দিন টিপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এ কে এম রশিদ আহমেদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাসরুল্লাহ, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারন সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, পৌরসভার সচিব আলাউদ্দিন, পৌর নির্বাহী আবুল বাসারসহ সকল ওয়ার্ডের পুরুষ ও মহিলা কাউন্সিলরবৃন্দ।

২৬ কোটি টাকা ব্যায়ে এই ওয়াটার সাল্পাই প্রকল্পের মাধ্যমে ১টি আয়রন ট্রিটমেন্ট প্লান্ট (পরিশোধন ক্ষমতা ৩০০ ঘনমিটার/ঘন্টায়), ৭টি প্রোডাকসন টিউবওয়েল, ৩৩ কিঃমিঃ পাইপ লাইন, ৫০টি হ্যান্ড টিউবওয়েল, ৪০০০টি পানির মিটার, ১টি ওয়াটারহেড ট্যাংক। এর ধারন ক্ষমতা থাকবে ১,৫০,০০০ গ্যালন পানি। যাহা পৌরবাসীর মধ্যে সরবরাহ করা হবে।

লক্ষ্মীপুর পৌরসভায় বর্তমানে ৬হাজার পানির গ্রাহক রয়েছে। এ প্রকল্প বাস্তবায়ন হলে আরো ২ হাজার পৌরবাসী পানির সুবিধা ভোগ করবে।

এর আগে ভিত্তিপ্রস্থর স্থাপন করে দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদ্রাসার মুহাদ্দেদ হাফেজ মাওঃ মহিউদ্দিন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলন্ত সিএনজিতে ব্যবসায়ীকে হত্যা: দুজনের স্বীকারোক্তি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: টাকা আত্মসাৎ করতে চলন্ত সিএনজিতে ব্যবসায়ী ...