জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী আহম্মদ হোসেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে আয়েশা বেগম নামে এক বিধবা সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার দুপুরে জেলা শহরের একটি পত্রিকা অফিস কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন আয়েশা বেগমের ছেলে লোকমান হোসেন, আবদুল আজিজ, মেয়ের জামাই মো. রাসেল, মেয়ে সাথী বেগম ও জুলেখা বেগম।

আয়েশা লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের আবিরনগর এলাকার মৃত শাহ আলমের স্ত্রী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, আবিরনগর এলাকার শাহ আলম মারা যাওয়ার পর স্ত্রী ও ছেলে-মেয়ে ওয়ারিশসূত্রে সাড়ে ৩১ শতাংশ জমির মালিক হন। লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী আহম্মদ হোসেন তাদের ১৭ শতাংশ জমি জোরপূর্বক দখল করে নিয়েছে। জমি ফিরে পেতে গত ২৪ অক্টোবর আয়েশা বেগমের ছেলে লোকমান বাদী হয়ে জেলা লিগ্যাল এইডে আহম্মদ হোসেনসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এতে আহম্মদ হোসেন ক্ষিপ্ত হয়ে ৩০ অক্টোবর শহরের শেখ রাসেল সড়ক এলাকায় আয়েশাকে মারধরসহ শাড়ি-ব্লাউজ ছিঁড়ে ফেলে। এ ঘটনায় ৩১ অক্টোবর আয়েশা বাদী হয়ে আহম্মদের বিরুদ্ধে একটি মামলা করেন। এরপর থেকেই মামলাটি তুলে নিতে আহম্মদ হোসেন ও তার ভাইয়েরা বিধবার পরিবারের সদস্যদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। সর্বশেষ বিধবার বসতঘরটিও দখলের জন্য বিভিন্নভাবে পাঁয়তারা করে আসছে তারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here