ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: নানা আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, কবিতা পাঠ, সঙ্গীতানুষ্ঠান ও পুরষ্কার বিতরণীর আয়োজন করা হয়।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলা পরিষদের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করে জেলা সাহিত্য সংসদ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলা একাডেমির মহা-পরিচালক দেশ বরেণ্য কবি হাবীবুল্লাহ সিরাজী। জেলা সাহিত্য সংসদের সভাপতি ডা. মো. সালাহউদ্দিন শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গিয়াস উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, কবি খাতুনে জান্নাত, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ।

সাহিত্য সংসদের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদ পুরষ্কার, বাংলা আওয়াজ লেখক সম্মাননা, লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদ বিশেষ সম্মাননা ও জেলার বর্ষসেরা কবি সম্মাননা পুরষ্কার প্রদান করেন অতিথিরা। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে সাহিত্য কুইজ, আবৃত্তি, স্বরচিত কবিতা পাঠ ও গল্প-কবিতা লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়। পরে স্থানীয় লেখকদের গ্রন্থ প্রদর্শনী করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আর্থিক সহায়তার ...